reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৩

‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ’ অভিনেত্রী অ্যানি আর নেই

ছবি : সংগৃহীত।

মাত্র ৪৫ বছর বয়সেই মারা গেলেন হলিউড অভিনেত্রী অ্যানি ওয়ার্শিং। যিনি টেলিভিশন শো ‘টোয়েন্টিফোর’, ‘বশ’, ‘টাইমলেস’-এ তার অসামান্য ভূমিকা এবং ভিডিও গেম ‘দ্য লাস্ট অফ আস’-এ টেস চরিত্রে কণ্ঠ দেয়ার জন্য ব্যাপক পরিচিত ছিলেন।

রবিবার (২৯ জানুয়ারি) লস অ্যাঞ্জেলেসে অভিনেত্রীর মৃত্যু হয়। ‘রানওয়েজ’, ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয় করে নজড় কাড়েন এ অভিনেত্রী।

অ্যানি তিন বছর ধরে ক্যানসারে ভুগছিলেন, তবে রোগ সম্পর্কে বিস্তারিত প্রকাশ করা হয়নি। তার মৃত্যুর পর ‘দ্য লাস্ট অব আস’-এর নির্মাতা নেইল ডাকারম্যান টুইট করেছেন ‘আমরা দারুণ এক শিল্পী ও মানুষকে হারালাম। আমার হৃদয়টা ভেঙে যাচ্ছে।’

অ্যানি ছিলেন মূলত টিভি অভিনেত্রী, দুই দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন প্রায় ৪০টি সিরিজে। ২০০৯ সালে অভিনেতা, কমেডিয়ান স্টিফেন ফুলকে বিয়ে করেন অ্যানি। তাদের তিন সন্তান আছে।

২০২০ সালে অ্যানির ক্যানসার ধরা পড়ে, কিন্তু খবরটি তখন প্রকাশ করেননি অভিনেত্রী। অসুস্থতা নিয়েই শুটিং করে গেছেন। কিছুদিন আগে তার চিকিৎসা তহবিলে সাহায্যের আবেদন করা হয়, সাড়াও পড়েছিল। কিন্তু অ্যানি আর সুস্থ হলেন না, পাড়ি দিলেন না ফেরার দেশে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হলিউড,অভিনেত্রী অ্যানি ওয়ার্শিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close