reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৩

গানের জগতে পা রাখছেন কপিল শর্মা

ছবি : সংগৃহীত

কমেডিয়ান হিসেবে পরিচিত হলেও অভিনয় করেছেন একাধিক সিনেমাতে। এবার গানের জগতে পা রাখতে চলেছেন কপিল শর্মা। জনপ্রিয় পাঞ্জাবি গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে একটি গানে দেখা যাবে তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নিজেই সেই খবর প্রকাশ করেন অভিনেতা।

‘দ্য কপিল শর্মা’ শোতে মাঝেমধ্যেই গাইতে দেখা যায় কপিলকে। গানের গলাও বেশ চমৎকার। অনেকেই তার গায়কীর প্রশংসা করেন। তাইতো এবার গানের জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন ভারতের এই নাম্বার ওয়ান কমেডিয়ান। কপিল শর্মার পরনে বাদামি জ্যাকেট ও রোদচশমা। কালো জ্যাকেট ও রোদচশমা পরে তার পাশেই রয়েছেন গুরু রানধাওয়া। আসন্ন গানের পোস্টার সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নেন ‘হাই রেটেড গাবরু’ খ্যাত এই গায়ক।

‘অ্যালোন’ গানের পোস্টার শেয়ার করে গুরু লেখেন, ‘আর দিন কয়েকের মধ্যেই গোটা দুনিয়া কপিলের গানের গলা শুনতে পাবে।’ নিজের প্রোফাইলে সেই একই পোস্টার শেয়ার করেন কপিল শর্মাও। জানান, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সেই গান। জনপ্রিয় কমেডিয়ানের গানের জগতে আত্মপ্রকাশ নিয়ে খুশি পাঞ্জাবি তারকা মিকা সিং। তিনি গুরু রানধাওয়ার পোস্টের নিচে লিখেছেন, ‘দুর্দান্ত, এক ফ্রেমে দুই রকস্টার’, র‌্যাপার বাদশা হাতজোড় করা একটি ইমোজি পোস্ট করেছেন। রাঘব সাচার লিখেছেন ‘বাহ!’ গান নিয়ে কপিল অনুরাগীরাও বেশ উৎসাহী। তারাও পোস্টের নিচে নানান কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘আর ধৈর্য ধরতে পারছি না।’

সম্প্রতি ‘বিগ বস’ খ্যাত তারকা শেহনাজ গিলের সঙ্গে ‘মুন রাইজ’ গানে কাজ করেন গুরু রানধাওয়া। গানে দুই তারকার রসায়ন মন জয় করেছিল দর্শক ও অনুরাগীদের। অন্যদিকে, বাঙালি পরিচালক নন্দিতা দাসে‌র ‘জুইগ্যাটো’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন কপিল শর্মা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কপিল শর্মা,গান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close