reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৩

৪৫ বছরেই না ফেরার দেশে এই অভিনেত্রী

ছবি : সংগৃহীত

মাত্র ৪৫ বছর বয়সেই মারা গেলেন হলিউড অভিনেত্রী অ্যানি ওয়ার্শিং। যিনি টেলিভিশন শো ’টোয়েন্টিফোর’, ‘বশ’, ‘টাইমলেস’-এ তাঁর অসামান্য ভূমিকা এবং ভিডিও গেম ‘দ্য লাস্ট অফ আস’-এ টেস চরিত্রে কণ্ঠ দেওয়ার জন্য ব্যাপক পরিচিত ছিলেন।

প্রায় দুইবছর ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন অভিনেত্রী। মিসেস ওয়ার্শিং তাঁর স্বামী এবং তিন ছেলে ফ্রেডি, ওজি এবং আর্চিকে রেখে গিয়েছেন। অভিনেত্রীর স্বামী স্টিফেন ফুল সিএনএনকে খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা আমাদের পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যকে হারালাম। তিনি আমাদের সবসময়ই দুঃসাহসিক কাজের জন্য অপেক্ষা না করা শিখিয়েছেন।

২০২০ সালে প্রথম ক্যানসার ধরা পড়ে অ্যানির। তখনও টানা শুটিং করে চলেছেন তিনি। কাউকে জানাননি। সহকর্মীর কথায়, অ্যানি খুব চাপা স্বভাবের ছিল। ক্যান্সার ধরা পড়ার পর নিজেকে আরও গুটিয়ে নিয়েছিল ও। ছেলেদের জন্য চিন্তা করত, ওদের সুরক্ষা নিয়ে ভাবত। সুস্থ হয়ে ওঠার চেষ্টা করেছিল আপ্রাণ, যাতে কাজ করতে পারে। কিন্তু পরিবারের সঙ্গে থাকা হল না ওর।

‘স্টার ট্রেক’-এ চুড়ান্ত দৃশ্য, সিজন ২-এর শুটিং চলছিল তখন। রোজ সেটে আসতেন অ্যানি। দু’দশক আগে সেই কাজ দিয়েই পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অ্যানি।

অ্যানি ওয়ার্শিং ২০২০ সাল থেকে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। মিসেস ওয়ার্শিং, সেন্ট লুইস, মিসৌরিতে জন্মগ্রহণ করেন। মাত্র ২৪ বছর বয়সে ‘স্টার ট্রেক: এন্টারপ্রাইজ’-এর মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন।

এছাড়াও তিনি ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ’, ‘মার্ভেল’স ‘রানাওয়েজ’, ‘দ্য রুকি’ এবং ‘স্টার ট্রেক: পিকার্ড’-এর মতো একাধিক শোতেও উপস্থিত ছিলেন।

অ্যানি প্রায় দুই দশক আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন। এইচবিও ম্যাক্স সিরিজ দ্য লাস্ট অফ আস”-এর ক্রিয়েটিভ ডিরেক্টর নিল ড্রুকম্যানও মিসেস ওয়ার্শিং-এর মৃত্যুতে সমবেদনা জানিয়ে বলেছেন, মাত্র জানতে পারলাম আমার প্রিয় বন্ধু অ্যানি মারা গেছেন। আমরা হারালাম একজন সুন্দর শিল্পী ও মানুষকে। আমার হৃদয় ভেঙে গেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অ্যানি ওয়ার্শিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close