reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জানুয়ারি, ২০২৩

আবারও বিতর্কে পুনম পাণ্ডে

ছবি : সংগৃহীত

পুনম পাণ্ডে খোলামেলা পোশাকেই যেন অভ্যস্ত। ভারতের প্রজাতন্ত্র দিবসে নতুন রূপে ধরা দিলেন পুনম পাণ্ডে। না, বিকিনি কিংবা অন্তর্বাসহীন রাতপোশাক নয়। বহুতল ভবনের জানালায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গেল পুনমকে। পরনে ছেঁড়া জিন্স। সঙ্গে টি-শার্ট।

পুনমের শরীরে টি-শার্ট। আর সেই টি-শার্টেই চমক। সেটাই যে জাতীয় পতাকা! কাঁধের কাছে গেরুয়া। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নিচে সবুজ। টি-শার্টের অভিনবত্ব জাহির করে সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন ‘ন্যাশা’ অভিনেত্রী।

এদিকে সেই ছবি দেখেই বিতর্কের ঝড়। পোশাক হিসেবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সে কথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই। মন্তব্য ভেসে এলো, প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!

কেউ বললেন, সংবিধানের নিয়ম ভঙ্গ করছেন উনি, ধিক্কার! আবার কেউ সতর্ক করে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন। যদিও তিন ঘণ্টা পার। কোনো ভ্রুক্ষেপ দেখা যায়নি তারকার।

পুনম বলিউডের গোপন উন্মাদনা। তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রফাইলে—উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা।

মধ্যরাতেও তার লাইভে জড়ো হন হাজার হাজার অনুরাগী। তবে প্রজাতন্ত্র দিবসের চমক দিতে গিয়ে বিপাকে পুনম।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুনম পাণ্ডে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close