reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২৩

৪১ বছর বয়সে মা হলেন প্যারিস হিলটন

ছবি : সংগৃহীত।

৪১ বছর বয়সে প্রথমবারের মতো মা হলেন মার্কিন মডেল, গায়িকা ও অভিনেত্রী প্যারিস হিলটন। বুধবার (২৫ জানুয়ারি) নিজেই মা হওয়ার খবর জানিয়েছেন এই টিভি তারকা। তবে নবজাতকের নাম প্রকাশ করেননি তিনি।

সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্ট করে প্যারিস লিখেছেন-তুমি এর মধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না। প্যারিসের সন্তান হওয়ার এ ঘোষণার সত্যতা তার প্রতিনিধিরা মার্কিন গণমাধ্যম সিএনএনকে নিশ্চিত করেছেন।

মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্যারিস। বছর দুয়েক আগে বিনিয়োগ ব্যবসায়ী কার্টার রিউমকে বিয়ে করেছিলেন তিনি। গত বছরের মাঝামাঝি সময়ে এই দম্পতি তাদের পরিবারের নতুন অতিথি নিয়ে আসার ব্যাপারে জানান দিয়েছিলেন। নতুন বছরের প্রথমদিকেই সেই ইচ্ছা পূরণ হলো তাদের।

পিপলডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে প্যারিস বলেছেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি। আমরা নতুন পরিবার সাজিয়ে তোলার জন্য মুখিয়ে রয়েছি। পুত্র সন্তানের জন্য আমাদের মনে ভালোবাসার কোনো পরিসীমা নেই।’

ইতোমধ্যে অন্যান্য তারকারা এ দম্পতিকে অভিনন্দন জানাতে শুরু করেছেন। কিম কার্দাশিয়ান লিখেছেন-তোমাদের জন্য খুব খুশি! সেই সঙ্গে একটি সাদা হার্টের ইমোজির যোগ করেছেন তিনি।

প্রসঙ্গ, প্যারিস হিলটন একাধারে মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মডেল, সংগীতশিল্পী, অভিনয়শিল্পী, লেখক, ডিজেসহ অনেক কিছু। কিন্তু বিশ্বজুড়ে তিনি বেশি পরিচিত অভিনেত্রী হিসেবে। তার দাদার বাবা কনরাড হিলটন যুক্তরাষ্ট্রের বিখ্যাত হোটেল চেইন হিলটন হোটেলস অ্যান্ড রিসোর্টসের প্রতিষ্ঠাতা।

২০১৯ সালের নভেম্বরে প্রেমের সম্পর্কে জড়ানোর আগে ১৫ বছর ধরে পরস্পরের বন্ধু ছিলেন প্যারিস হিলটন এবং কার্টার রিউম। ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিনে কার্টার রিউমের সঙ্গে বাগদান সারেন প্যারিস। এরপর ২০২১ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মা হলেন,প্যারিস হিলটন,মার্কিন মডেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close