reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২৩

টুইটার থেকে নিষেধাজ্ঞা উঠল কঙ্গনার

ছবি: সংগৃহীত

বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ২০২১ সালে আজীবনের জন্য টুইটার থেকে নিষিদ্ধ হয়েছিলেন কঙ্গনা রণৌত। কিন্তু দুই বছর না যেতেই এই বলিউড নায়িকার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে।

টুইটার অ্যাকাউন্ড ফিরে পেয়েই নিজের মুক্তিপ্রতীক্ষিত ‘এমার্জেন্সি’ সিনেমার টুকরো টুকরো ভিডিও প্রকাশ করছেন কঙ্গান। এই মাধ্যমে ফিরে আসায় বেজায় খুশি তার অনুরাগীরা। কেউ কেউ বলছেন, কুইন ফিরেছেন।

বিগত কয়েক বছর ধরেই নানা ধরনের বিষয়ে নানা মন্তব্য করে লাইমলাইট কেড়ে নিয়েছেন কঙ্গনা। টুইটারে তার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার আগে ছবি থেকে রাজনীতি-ধর্ম নিয়েই তিনি সেখানে মন্তব্য করেছিলেন। টুইটারে ব্রাত্য হওয়ার পর অভিনেত্রীর আবির্ভাব ঘটে ইনস্টাগ্রামে। সেই সামাজিক মাধ্যম মারফতই জনসংযোগ তৈরি করেন কঙ্গনা।

কেবল অভিনয় নয়, ‘এমার্জেন্সি’ ছবিটির পরিচালনা ও প্রযোজনাও করছেন কঙ্গনা। এই ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ইন্দিরা গান্ধী হিসেবে পর্দায় নিজেকে উপস্থাপন করতে বেশ পরিশ্রম করেছেন কঙ্গনা। হলিউড থেকে নিয়ে এসেছিলেন নামজাদা মেকআপ আর্টিস্ট। নিজের ইন্দিরা হয়ে ওঠার প্রতিটি ধাপ তিনি শেয়ার করেছেন নেট দুনিয়ায়। জানিয়েছেন হালহকিকত। সবমিলিয়ে বোঝা যায়, এই প্রশংসার দাবীদার কঙ্গনা। তবে সিনেমাটিকে ইন্দিরা গান্ধীর বায়োপিক বলতে চান না তিনি। এদিকে জানা গেছে, সিনেমাটি নির্মাণ করতে সম্পত্তি বন্ধক রেখেন অভিনেত্রী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এমার্জেন্সি,টুইটার,কঙ্গনা রণৌত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close