reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২৩

মা হচ্ছেন দীপিকা

ফাইল ছবি

বলিউডে এখন সানাই আর মা হবার খবর। যেন সুখবরে মৌ মৌ করছে বলিপাড়া। গতবছরেই বলিউডের একাধিক অভিনেত্রীরা মা হয়েছেন।

আলিয়া ভাট, সোনম কাপুর, কাজল আগরওয়াল, বিপাশা বসু। এরমধ্যে মা হওয়ার খুশির খবর দিয়েছেন গওহর খান, তেলেগু সুপারস্টার রামচরণ স্ত্রী উপাসনা।

এবার এই তালিকায় নাম লেখালেন, মুম্বাই টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতি, অভিনেতা শোয়েব ইব্রাহিম এবং ‘শশুরাল সিমর কা’ খ্যাত দীপিকা কাকার। ঘোষণা করলেন, খুব শিগগির বাবা-মা হতে চলেছেন তারা।

রবিবার ইনস্টাগ্রামে তারকা দম্পতি একটি ছবি শেয়ার করে জানালেন, জীবনের সবচেয়ে সুন্দরতম পর্যায়ে এসে দাঁড়িয়েছেন তাঁরা। ছবিতে দেখা যাচ্ছে, দুজনেই ক্যামেরার বিপরীতে পোজ দিয়ে বসে রয়েছেন।

শোয়েব এবং দীপিকা দুজনেই সাদা পোশাকে সেজে উঠেছিলেন। এবং দীপিকার পোশাকের সঙ্গে ম্যাচ করা টুপিতে লেখা ছিল, ‘মম-টু-বি’, শোয়েবের টুপিতে লেখা ছিল ‘ড্যাড-টু-বি’।

ছবিটি পোস্ট করে, তারা ক্যাপশনে লিখেছেন, ‘কৃতজ্ঞতা, আনন্দ, উত্তেজনা এবং নার্ভাসপূর্ণ হৃদয়ের সঙ্গে আপনাদের সবার সঙ্গে খবরটি শেয়ার করছি। আমাদের জীবনের সবচেয়ে সুন্দর পর্যায়ে দাঁড়িয়ে আছি। হ্যাঁ, আমরা আমাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছি!! আমাদের অনেক প্রার্থনা এবং ভালবাসা দরকার।’

পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী গওহর খান জানিয়েছেন, ‘আল্লাহ আপনাদের দুজনকেই এই নতুন যাত্রাপথে আশীর্বাদ করুক।’

অভিনেত্রী চারু অসোপা বলেন, অভিনন্দন। বেশ কয়েকজন ভক্ত তাদের অভিনন্দন জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, ‘এটি সবচেয়ে আনন্দের খবর। আপনাদের উভয়কে আন্তরিক অভিনন্দন। শিশু এবং মা উভয়ের জন্যই সুস্বাস্থ্য কামনা করছি, আপনাদের উভয়ের জন্যই অনেক খুশি।’

দীপিকা-শোয়েব শশুরাল সিমার কা-এর সেট থেকেই পরিচয় শুরু। ২০১৮ সালে তারা বিয়ে করেন। গত বছর শোয়েব মুম্বাইয়ে একটি নতুন বাড়ি কিনেছেন। অভিনয়ের পাশাপাশি শোয়েবের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দীপিকা কাকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close