reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২৩

ক্ষমা চাইলেন শাহরুখ

ছবি : সংগৃহীত

বড় পর্দায় আসছে ‘পাঠান’। আগেই জানিয়েছিলেন ‘পাঠান’-এর জন্য কোনও প্রচার করবেন না। তাই বলে অনুরাগীদের সঙ্গে যোগসূত্র বজায় রাখতে খামতি রাখছেন না শাহরুখ খান। টুইটারে আজকাল ঘন ঘন অনুরাগীদের সঙ্গে ‘আস্ক মি এনিথিং’ সেশনে দেখা মিলছে শাহরুখের। এ বার অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে মান্নাতের ছাদে দেখা গেল বাদশাকে। এমনিতেই নিয়ম করে মান্নাতের বাইরে ভিড় জমান শাহরুখ অনুরাগীরা। তবে ‘পাঠান’-এর মুক্তির তারিখ যত এগোচ্ছে, তাঁর বাড়ির সামনে ভিড় ততই বাড়ছে। রোববার রাতে অনুরাগীদের চমকে দিলেন তিনি।

গাঢ় সবুজ শার্ট ও ডেনিমে মান্নাতের ছাদে শাহরুখ। হাত নাড়ছেন অনুারাগীদের উদ্দেশে। মুখে সেই এক হাসি। শাহরুখকে দেখতে উপচে পড়ছে ভিড়, গাড়ি আটকে যায় সাধারণ মানুষের। পরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ক্ষমাও চেয়ে নেন এসআরকে। রোববার রাতে শাহরুখের এই দর্শনে আপ্লুত অনুরাগীরা। অভিনেতা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, 'সকলকে ধন্যবাদ এমন এক সন্ধ্যার জন্য।'

চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন, প্রথম দিনেই ‘পাঠান’ দেখে ফেলতে চাইছেন অনেকে। তার আগে হু হু করে বিক্রি হচ্ছে প্রথম দিনের টিকিট। পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত প্রথম দিনে ‘পাঠান’ দেখার জন্য ২ লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, প্রায় ৩৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ইতোমধ্যে। আনন্দবাজার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহরুখ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close