reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২৩

সুকেশকে ফোনে ‘ডিস্ট্রার্ব’ করতেন নোরাহ

ছবি : সংগৃহীত

ভেতরে ভেতরে জল ঘোলা হচ্ছে ভালোই। এক কেলেঙ্কারি কাঠগড়ায় দাঁড় করিয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহিকে। এ নিয়েই কদিন ধরে চলছে কাদা ছোড়াছুড়ি। এই ঘটনার কেন্দ্রে যিনি, তার নাম কনম্যান সুকেশ চন্দ্রশেখর।

২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতির মামলায় কারাগারে থাকা সুকেশের বিরুদ্ধে নোরা অভিযোগ এনেছিলেন সম্প্রতি। তার প্রতারণার শিকার হওয়ার কথা সংবাদমাধ্যমে জানিয়েছিলেন তিনি। তবে এবার উল্টো অভিযোগ এলো নোরার বিরুদ্ধেই।

আইনজীবীর মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সুকেশ বলেছেন, জ্যাকুলিনের সঙ্গে তার প্রেমের সময় নানাভাবে বিরক্ত করতেন নোরাহ। নোরা চাইতেন, জ্যাকুলিনকে ছেড়ে তিনি যেন তার সঙ্গে ঘনিষ্ঠ হন।

জ্যাকুলিনকে নিয়ে সবসময়ই নোরাহ হিংসা করতেন বলে শনিবারের বিবৃতিতে মন্তব্য করেছেন সুকেশ। তিনি বলেন, ‘নোরাহ তো আমাকে দিনে ১০ বারও ফোন দিত। এমনও হয়েছে যে, ফোন ধরছি না, কিন্তু সে ফোন দিয়েই যাচ্ছে।’ সুকেশ বলেন, ‘জ্যাকুলিন আর আমি খুব গভীর প্রেমের সম্পর্কে ছিলাম। নোরাকে অ্যাভোয়েড করতাম। কিন্তু সে আমাকে বিরক্ত করেই আসছিল। গাড়ি, গহনা এগুলো নিয়েছে সে আমার কাছ থেকে।’

২০০ কোটির যে আর্থিক জালিয়াতির মামলায় জড়িয়েছেন সুকেশ, তাতে নাম জড়িয়েছে জ্যাকুলিনেরও। অতিরিক্ত চার্জশিটে অভিযুক্তের তালিকায় নাম উঠেছে তার। এক পর্যায়ে এই মামলায় নাম জড়ায় বলিউডের আইটেম গার্ল নোরার।

এরই প্রেক্ষাপটে জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করেন নোরা। তার অভিযোগ ছিল, মামলায় তার নাম টেনে অভিনেত্রী তার মানহানি করেছেন। তিনজনকে জড়িয়ে ছড়ানো কেলেঙ্কারিতে এবার নোরার বিরুদ্ধে অভিযোগ আনলেন সুকেশও।

অবশ্য আদালতে ‘দিলবার’ কন্যা নোরা জানিয়ে দিয়েছেন, সুকেশকে তিনি চিনতেন না, সামনাসামনি কখনও আলাপও হয়নি তাদের। প্রথমবার সুকেশকে সরাসরি দেখেন প্রতারণা মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দপ্তরে।

এই মুহূর্তে দিল্লির তিহাড় জেলে বন্দি সুকেশ চন্দ্রশেখর। এই প্রতারকের নিশানায় ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ, নোরা ফতেহি, শ্রদ্ধা কাপুর, শিল্পা শেঠি ছাড়াও বলিউডের আরও তিন নায়িকা। তিনি নিজেকে পরিচয় দিতেন কখনও সান টিভির মালিক কখনও বা তামিল নাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা আত্মীয় হিসেবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জ্যাকুলিন,নোরা ফাতেহি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close