reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০২৩

ভারতীয় পুলিশের হাতে গ্রেপ্তার রাখি সাওয়ান্ত

ছবি : সংগৃহীত

প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে বদলে গেছেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ধর্ম বদলে হয়েছেন মুসলিম, নাম বদলে হয়েছেন ফাতিমা। এ খবর সবার জানা। নতুন খবর হলো পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন রাখি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে ভারতীয় পুলিশ গ্রেপ্তার করেছে রাখিকে। এদিন দুপুরে স্বামী আদিল দুরানির সঙ্গে একটি নাচের অ্যাকাডেমি খোলার কথা ছিল তার, কিন্তু তার আগেই পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এ কথা জানিয়েছেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। কেননা তার করা এক মামলার ভিত্তিতেই আটক করা হয়েছে রাখিকে।

এ নিয়ে সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ব্রেকিং নিউজ়! ৮৮৩/২০২২ এফআইআরের ভিত্তিতে আম্বোলি পুলিশ গ্রেপ্তার করেছে রাখি সাওয়ান্তকে। গতকাল রাখির এবিএ ১৮৭০/২০২২ নাকচ করেছে মুম্বাইয়ের সেশন কোর্ট।

শার্লিন-রাখি দ্বন্দ্বের শুরু হয় সালমান খানের শো বিগ বসকে কেন্দ্র করে। এই শোয়ে সাজিদ অতিথির আসন গ্রহণের পর থেকেই বিতর্কের শুরু। শার্লিনসহ কয়েকজন অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনেস্তার অভিযোগ আনেন। এক পর্যায়ে মামলা ঠুকে দেন শার্লিন।

এরপরই সরব হন রাখি। তিনি সাজিদের পক্ষে দাঁড়ান এবং শার্লিনকে নিয়ে মিমিক্রি করেন। তারপরই রাখি-শার্লিনের দ্বন্দ্বের সূত্রপাত। শার্লিনও রাখিকে তীর্যক বাক্যবাণে জর্জরিত করেন।

রাখির প্রথমে শার্লিন চোপড়ার বিরুদ্ধে মামলা করেন রাখি সাওয়ান্ত। এ ঘটনার পর ব্যক্তিজীবন নিয়ে আক্রমণ করায় রাখির বিরুদ্ধে পাল্টা মামলা করলেন শার্লিন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাখি সাওয়ান্ত,গ্রেপ্তার,ভারতীয় পুলিশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close