reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০২৩

কেউ হামলা করলে পাল্টা জবাব দেব: হিরো আলম

ছবি : সংগৃহীত

হাইকোর্টের রায়ে প্রার্থিতা ফিরে পেয়ে আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে লড়ছেন। ইদোমধ্যে তাকে নির্বাচনের জন্য প্রতীকও বরাদ্দ দেওয়া হয়েছে। এ দুই আসনের উপনির্বাচনের জন্য তিনি ‘একতারা’ প্রতীক পেয়েছেন।

বুধবার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম তার হাতে প্রতীক তুলে দেন। অপরদিকে রিটার্নিং কর্মকর্তা এ দুই আসনের উপনির্বাচনে ১৬ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করেছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আমি সিংহ প্রতীক চেয়েছিলাম। প্রতীকটি অন্য দলের নিবন্ধিত। আমি অভিনয় জগতের মানুষ; অভিনয় ও গান নিয়ে কাজ করি। তাই একতারা প্রতীক বেছে নিয়েছি। এ প্রতীকে আমি সন্তুষ্ট।

তিনি বলেন, গত নির্বাচনে বগুড়া-৪ আসনের একটি কেন্দ্রে আমার ওপর হামলা চালানো হয়েছিল। পরে ভোট বর্জন করেছিলাম। এবার এমন ঘটনা যাতে না ঘটে, সেটি নির্বাচন কমিশনকে বলব।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনে আমার লোকজন কম ছিল। এবার আমার জনপ্রিয়তা ও কর্মী-সমর্থক বেশি। তাই কেউ হামলার চেষ্টা করলে পাল্টা হামলা করা হবে।

উল্লেখ্য, আগামী ১ ফেব্রুয়ারি পাঁচ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আসনগুলো হচ্ছে— ঠাকুরগাঁও-৩, বগুড়া-৪, বগুড়া-৬, চাঁপাইনবাবগঞ্জ-২ ও ব্রাহ্মণবাড়িয়া-২।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাইকোর্ট,আশরাফুল আলম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close