reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ডিসেম্বর, ২০২২

ট্রলের শিকার জ্যাকুলিন!

ছবি : সংগৃহীত

তারকাদের প্লাস্টিক সার্জারির কথা ইদানীং হরহামেশাই শোনা যায়। বিষয়টি নিয়ে সামালোচনা কম হয় না। কসমেটিকস সার্জারির বিরুদ্ধে বলতে গিয়ে এবার বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ নিজেই পড়ে গেলেন বিপাকে।

কারণ নেটিজেনরা এরই ভেতরে তথ্য বের করে ফেলেছেন জ্যাকুলিনও তার ঠোঁট থেকে শুরু করে মুখাবয়ব কসমেটিকস সার্জারি করেই পরিবর্তন করেছেন। পুরনো সেই ভিডিও ভাইরাল হতেই ট্রলের মুখে পড়েছেন তিনি।

২০০৬ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জিতেছিলেন শ্রীলংকার মডেল জ্যাকুলিন ফার্নান্দেজ। নিজের দেশের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।

সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে যে ভাষণ দিয়েছিলেন তিনি, তার ভিডিও এখনো সামাজিক মাধ্যমে রয়েছে। জ্যাকুলিনকে সেখানে কসমেটিক সার্জারির বিরোধিতা করতে শোনা গিয়েছিল। তার মুখের আদলও তখন অনেকটাই আলাদা। নেটিজেনদের নজরে আসে, আগে আর পরে জ্যাকুলিনের মুখের কত পার্থক্য!

কিন্তু এ প্রসঙ্গে পুরোটাই অস্বীকার করে ফার্নান্দেজ বলেন, ‘কৃত্রিম সৌন্দর্যের কোনো মানে নেই। অস্ত্রোপচার করে ভোল বদলানোর মতো কাজে কখনই প্ররোচনা দেওয়া উচিত নয়।

ভিডিওতে জ্যাকুলিন বলেছেন, ‘আমি মনে করি, সৌন্দর্য প্রতিযোগিতায় কসমেটিক সার্জারি করে আসা মডেলদের অগ্রাধিকার দেওয়া ঠিক নয়। তা হলে স্বাভাবিক সৌন্দর্যের অবমাননা করা হয়। কৃত্রিম উপায়ে সৌন্দর্য বাড়িয়ে যদি কেউ প্রতিযোগিতায় যোগ দেন, তা হলে অন্য একজন হীনম্মন্যতায় ভুগতে পারেন। সবার কি সামর্থ্য হয় অস্ত্রোপচার করানোর? তবে কেন এ বিষয়টিকে উত্সাহ দেওয়া হবে?’

তবে যখন সবাই জ্যাকুলিনের সার্জারি প্রসঙ্গে প্রশ্ন তুলেছেন। সে ব্যাপারে কোনো জবাব দিচ্ছেন না এ অভিনেত্রী।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্লাস্টিক সার্জারি,জ্যাকুলিন ফার্নান্দেজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close