reporterঅনলাইন ডেস্ক
  ০২ ডিসেম্বর, ২০২২

সন্তান জন্ম দেয়ার ২৩ দিন পর ক্যামেরায় আলিয়া

ফাইল ছবি

চলতি মাসের প্রথম সপ্তাহে অর্থাৎ ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এ নিয়ে কাপুর ও ভাট পরিবারে যেন আনন্দের বন্যা বয়ে চলেছে। এই সময়টা একদম পরিবারকে দিয়েছেন অভিনেত্রী, বিরতি নিয়েছিলেন কাজ থেকে। তাছাড়া রণবীর কাপুরকে ক্যামেরার ল্যান্সে ধরা পড়তে দেখা গেলেও দেখা যায়নি আলিয়াকে।

২৩ দিন পর ক্যামেরার সামনে দেখা দিলেন সদ্য মা হওয়া আলিয়া। ২৮ নভেম্বর ছিলো আলিয়ার বোন শাহিন ভাটের জন্মদিন। বিশেষ এই দিনে বোন আসবেন না, তাও কি কখনও হয়? মা সোনি রাজদানের সঙ্গে দেখা দিলেন আলিয়া। হালকা নীল রঙের জিন্‌স সঙ্গে কালো টি-শার্ট, উপরে শ্রাগ— একদম সাধারণ লুকে ধরা দিলেন নায়িকা।

এখন সারাটা সময় কেটে যাচ্ছে ছোট্ট রাহাকে নিয়েই। সেই ছাপ তার চোখেমুখে স্পষ্ট। আলিয়াকে সামনে পেয়ে পাপারাৎজিরা উৎফুল্ল। তাদের মধ্যে একজন আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে বললেন, মেয়ের নামটা ভালো। উত্তরে আলিয়া হেসে বললেন, খুব ভালো।

নতুন সদস্যকে ঘিরেই আলিয়া-রণবীরের রোজনামচা। তাই মেকআপ, স্টাইল করার সময় হাতে বড়ই কম। আলিয়াকে দেখে তেমনটাই মনে হল। তবে ব্যস্ততা থাকলেও জীবনের এই নতুন অধ্যায়ে যে নায়িকা বড়ই খুশি, আলিয়ার মুখের জেল্লা আভাস দিচ্ছিল তেমনই। তবে এতদিন পর নায়িকাকে সামনে পেয়ে খুশি সকলেই। ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আপাতত আলিয়া-রণবীরের মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

সর্বশেষ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়াকে দেখা গিয়েছে। এরপর করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে দ্বিতীয় বার (‘গালি বয়’-এর পর) জুটি বাঁধতে দেখা যাবে নায়িকাকে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,অভিনেত্রী,আলিয়া ভাট,সন্তান জন্মদান,ক্যামেরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close