reporterঅনলাইন ডেস্ক
  ০১ ডিসেম্বর, ২০২২

রানীর ঠোঁটে সাইফের চুমু, যা বললেন দুজন

ফাইল ছবি

বলিউডের অন্যতম সুপারহিট জুটি সাইফ আলি খান ও রানি মুখার্জি। বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এ জুটি। তবে এরমধ্যে, ‘হম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’, ‘বান্টি অর বাবলি-২’ সহ একাধিক ছবিতে তাদের সম্পর্কের রসায়ন ঝড় তুলেছিল দর্শকদের মনে।

এসব তো পুরোনো খবর। এবার প্রকাশ হলো পর্দার বাইরের কিছু অজানা সত্য। পর্দায় এ জুটির রোমান্স সবার মন কাড়লেও পর্দার পিছনের খবর আমরা কয়জনই বা রাখি। সম্প্রতি কফি উইথ করন শোতে এসে এ ব্যাপারে কথা বলেছেন সাইফ আলি খান।

এর আগে ‘বান্টি অর বাবলি-২’ ছবির প্রমোশনের সময় এক ইউটিউব চ্যানেলের আড্ডায় এ ব্যাপারে মুখ খুলেছিলেন সাইফ-রানির জুটি। সেখানেই এই দুই তারকার আড্ডায় উঠে আসে তাদের রোমান্সের এক মজাদার ঘটনা।

তখন ‘হম তুম’ সিনেমার টাইটেল গানের দৃশ্যের শুটিংয়ের স্মৃতি মনে করে এ অভিনেতা বলেন, সকালে সেটে পৌঁছে রানি আমার সঙ্গে খুবই মিষ্টি করে কথা বলতে শুরু করে। প্রথমে কারণ বুঝতে পারিনি। তবে কিছুক্ষণ পর রানি আমার কাছে আবদার করে বলেন, তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না। যা শুনে রীতিমতো মুশকিলে পড়ে যাই আমি। একদিকে নায়িকার আপত্তি অন্য দিকে বসের নির্দেশ, কোনদিকে যাবেন। পরে বাধ্য হয়ে রানিকে বলি যে, ‘না আমি এসব বলতে পারব না। বস আমাকে নির্দেশ দিয়েছেন।

এ ব্যপারে আড্ডায় রানি বলেন , আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল। এর পরেও আরও কয়েকবার আমি সাইফকে বোঝানোর পরে চেষ্টা করেছিলাম। তবে শেষে বাধ্য হয়েই এই দৃশ্য করতে হয়েছিল।

এ প্রসঙ্গে রানির আরও বলেন, তারপরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে বাজে চুমু। কারণ আমি খুবই অস্বস্থি বোধ করছিলাম।

এরপর সাইফও বলেন, তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রানী মুখার্জি,সাইফ আলি খান,চুমু,রোমান্টিক অভিনয়,বলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close