reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২২

নওশাবা যখন যৌনকর্মী

ফাইল ছবি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। দীর্ঘদিন ধরে মঞ্চ ও ছোটপর্দা এবং বড়পর্দায় নিয়মিত অভিনয় করছেন। এবার ‘ডোম’ নামের একটি ওয়েব সিরিজে যৌনকর্মী চরিত্রে অভিনয় করেছেন তিনি। মো. আনোয়ার হোসেনের গল্প ও চিত্রনাট্যে ওয়েব সিরিজ ‘ডোম’ পরিচালনা করেছেন রাশেদ রাহা।

জনপ্রিয় এক নায়িকার হত্যা রহস্যের গল্প এটি। একটি রেস্তোরাঁ থেকে বের হওয়ার পর মুখোশধারী দুর্বৃত্তরা জনপ্রিয় নায়িকা শায়লা চৌধুরীকে তুলে নিয়ে গিয়ে খুন করে। নায়িকার মৃত্যুতে তখন ফিল্ম পাড়া নড়েচড়ে বসে। সারা দেশে আলোচনার ঝড় ওঠে।

এদিকে পুলিশ খুঁজতে থাকে অপরাধীকে। এর মধ্যে নায়িকার ময়নাতদন্ত রিপোর্ট আসার পর ঘটনা নতুন মোড় নেয়। তদন্ত প্রতিবেদনে দেখা যায়, হত্যার আগে নায়িকাকে ধর্ষণ করার আলামত রয়েছে। বাড়তে থাকে রহস্যের জট। এভাবেই ‘ডোম’ গল্প এগোতে থাকে।

ওয়েব সিরিজটিতে অভিনয়ের ব্যাপারে নওশাবা বলেন, আমি সব সময় ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে পছন্দ করি। একরকম চরিত্রে বারবার আমি কাজ করতে চাই না। আর এ রকম চ্যালেঞ্জিং চরিত্রের জন্য আমি সব সময় অপেক্ষা করি। চরিত্রটি খুবই রহস্যময়ী, চরিত্রটিতে কাজ করতে পেরে আমার ভালো লেগেছে।

সিরিজে আরও অভিনয় করেছেন, তানহা তাসনিয়া, আমিনুর ইসলাম লিটন, প্রাণ রায়, আবু হুরায়রা তানভীর, আবু হেনা রনি, জয়রাজ প্রমুখ।

সাত পর্বের এই ওয়েব সিরিজটি আগামী ২৪ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডিতে মুক্তি পাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলচ্চিত্র,নওশাবা,যৌনকর্মী,ওয়েব সিরিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close