reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২২

পরীর সমর্থন আর্জেন্টিনায়, রাজের ব্রাজিলে

একই ছাদের নিচে চির প্রতিদ্বন্দ্বীর খেলা দেখবেন দম্পতি

ছবি: সংগৃহীত

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর্থক এবার দম্পতি হয়ে আছেন একই ছাদের নিচে। বাকযুদ্ধে জড়াচ্ছেন মাঝে মাঝেই।

দেশের আলোচিত অভিনেত্রী পরীমনি। আগে থেকেই আকাশী-নীল জার্সিধারী আর্জেন্টিনার সমর্থক তিনি। যখন একা ছিলেন, নিজের পছন্দের দল নিয়েই ছিল তার সব উন্মাদনা।

এক বছর হলো বিয়ে হয়েছে পরীর। বিয়ের পর যেন নিজে ঘরেই ঢুকে গেছে প্রতিদ্বন্দ্বী। কারণ, পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজ ব্রাজিলের সমর্থক।

শুরু হয়ে গেছে গ্রেটেস্ট শো অন আর্থ ফিফা বিশ্বকাপ। একে ঘিরে দেশের ফুটবল প্রেমীদের উত্তেজনার শেষ নেই। তর্কের মাঠে ব্রাজিল-আর্জেন্টিনা হয়ে উঠছে কঠিন প্রতিপক্ষ।

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর্থক এবার দম্পতি হয়ে আছেন একই ছাদের নিচে। বাকযুদ্ধে জড়াচ্ছেন মাঝে মাঝেই।

২৮ অক্টোবর মুক্তি পেয়েছে রাজ অভিনীত সিনেমা দামাল। সিনেমার অনুষ্ঠানে রাজ জানিয়েছিলেন, তিনি ব্রাজিলের রোনালদিনহোর ভক্ত। অন্যদিকে পরী জানিয়েছেন, এবার তিনি মেসির হাতে বিশ্বকাপ দেখতে চেয়েছেন।

রাজ-পরীর ঘরে এসেছে তাদের প্রথম সন্তান রাজ্য। ছেলেকে নিজের পছন্দের দলে নিয়ে আসতে মাঝে মাঝেই বাক যুদ্ধ করেন এ দম্পতি।

৫ অক্টোবর পরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও ও স্ট্যাটাসে লেখেন, ‘চুল দিবসে রাজ্যের প্রথম চুল কাটানো। রাজ বললো বাজানকে (রাজ্য) চুল কাটানোর পর ব্রাজিলের ফুটবলারের মতো লাগছে। আমি কিন্তু আর্জেন্টিনা।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিল,আর্জেন্টিনা,পরী,রাজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close