reporterঅনলাইন ডেস্ক
  ০৩ অক্টোবর, ২০২২

সমালোচনার ঝড় ‘আদিপুরুষ’ টিজার নিয়ে

ছবি: সংগৃহীত

প্রভাস ও সাইফ আলী খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। রোববার (২ অক্টোবর) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম টিজার।

ওম রাউত পরিচালিত এই সিনেমায় রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা গেছে কৃতী স্যাননকে। অপরদিকে, জনপ্রিয় বলিউড অভিনেতা সাইফ আলী খান আছেন লঙ্কেশ বা রাবণের চরিত্রে।

‘আদিপুরুষ’ সিনেমার টিজারের শুরুতেই দেখা গেছে প্রভাসকে। সাগরের তলদেশে ধ্যানমগ্ন তিনি। তাকে ঘিরে ধরেছে শত্রুরা। আর তীর-ধনুক দিয়ে শত্রুদের সঙ্গে লড়াই করছেন এই অভিনেতা। পরবর্তী সময়ে নীল চোখ ও দশ মাথার রাবেণকেও দেখা গেছে। ১ মিনিট ৪৬ সেকেন্ডের এই টিজারে সীতা রূপে কৃতিরও ঝলক মিলেছে।

টিজার প্রকাশের পর থেকেই নেটিজেনদের মধ্যে সমালোচনার ঝড় উঠেছে। ৪০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় ২৫০ কোটি রুপি শুধু ভিএফএক্স-এ খরচ হয়েছে। কিন্তু এটি নিয়েই অসন্তুষ্ট নেটিজেনরা। অনেকেই সিনেমাটিকে কার্টুনের সঙ্গে তুলনা করেছেন। এছাড়া প্রভাস ও সাইফের লুক নিয়েও আপত্তি করেছেন কেউ কেউ।

এদিকে এই সিনেমা প্রসঙ্গে প্রভাস বলেছেন, ‘প্রত্যেকটা চরিত্রই নতুন একটি চ্যালেঞ্জ নিয়ে আসে। কিন্তু এ ধরনের একটি চরিত্রে অভিনয় করতে পারা খুবই গর্বের। একই সঙ্গে অনেক দায়িত্বও এসে পড়ে। আশা করছি, আমাদের দেশের তরুণ প্রজন্মের এই সিনেমা ভালো লাগবে।’

‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। তিন ভাগে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। আগামী বছর ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে এটির প্রথম অংশ মুক্তি পাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রভাস,সাইফ আলী খান,আদিপুরুষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close