reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০২২

পূজার স্রোতে গা ভাসাবেন লাস্যময়ী নুসরাত

ফাইল ছবি

যেখানে নিয়ম ভাঙার কথাই বলছেন সব তারকা, কি করে আলাদা থাকেন নুসরাত? বাঙালির শ্রেষ্ঠ উৎসবের স্রোতে গা ভাসাতে তৈরি নায়িকাও।

তন্বী চেহারা, চোখে দীপ্তি, নুসরাত জাহান সব লুকেই নজরকাড়া। মা হওয়ার এক বছরের মধ্যেই সমস্ত মেদ ঝরিয়ে নুসরাত যেন ষোড়শী। নিয়মিত শরীরচর্চা, কড়া ডায়েট, নুসরাতের রোজনামচা নিয়মে বাঁধা। কিন্তু পূজার কয়েকটা দিন? যেখানে ডায়েট ভুলেছেন সমস্ত তারকারা, নিয়মে বেঁধে কী আর থাকতে পারেন নুসরাত? সোশ্যাল মিডিয়ায় অকপটে নিয়ম ভাঙার কথা লিখলেন নিজেই।

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন নুসরাত। রঙিন বিকিনি, খোলা চুলে অবশ্যই নজর কাড়ছে তার ঈর্ষণীয় ফিটনেস। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে নুসরাত। ক্যাপশানে তিনি লিখলেন, ডায়েটকে টাটা, কারণ পুজো এসে গিয়েছে।

যেখানে নিয়ম ভাঙার কথাই বলছেন সব তারকা, কি করে আলাদা থাকেন নুসরাত? বাঙালির শ্রেষ্ঠ উৎসবের স্রোতে গা ভাসাতে তৈরি নায়িকাও। সোশ্যাল মিডিয়ায় সেই কথা শেয়ার করেই অকপট নায়িকা।

জীবনের অন্যতম সেরা সময়টি কাটাচ্ছেন নুসরাত। একদিকে যেমন একের পর এক শ্যুটিং, তেমনই কাজের ফাঁকে হামেশাই স্বামী যশ দাশগুপ্তর সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন তিনি। সদ্য সোশ্যাল মিডিয়ায় নীল-গোলাপি ব্রালেট আর ফিনফিনে কাপড় কোমরে জড়িয়ে ছবি শেয়ার করেছিলেন নুসরাত। যশের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নায়িকা।

সমুদ্রতীরে নুসরাতের সেই উষ্ণতা ছড়ানো ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া। মা হওয়ার পরেও বিন্দুমাত্র পরিবর্তন হয়নি নুসরাতের। নিয়মিত শরীরচর্চা আর ডায়েটেই নুসরাত আগের মতোই নজরকাড়া, লাস্যময়ী। সূত্র: এবিপি আনন্দ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সোশ্যাল মিডিয়া,নুসরাত জাহান,রঙিন বিকিনি,লাস্যময়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close