reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২২

নারী ফুটবলারদের সঙ্গে ভাবনা

ছবি: সংগৃহীত

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ইতিহাস গড়েছে বাংলাদেশের মেয়েরা। গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে নেপালকে উড়িয়ে ৩-১ গোলে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট নিয়ে ২১ সেপ্টেম্বর দুপুরে বাংলাদেশে পা রাখেন নারীরা। এ বিজয়ের উল্লাসে মেতে উঠে সব শ্রেণি-পেশার মানুষ।

এখনো এই প্রাপ্তির অনুভূতিতে ভাটা পড়েনি। তাই তো অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ছুটে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সদস্যদের কাছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাফুফে ভবনে যান ভাবনা। সেখানে আঁখি-সাবিনাদের সঙ্গে কেক কেটে আনন্দঘন সময় পার করেন এই অভিনেত্রী। খেলোয়াড়দের মধ্যে এসময় উপস্থিত ছিলেন—সাবিনা খাতুন, আঁখি খাতুন, সোহাগী, ঋতুপর্ণা চাকমা, শিউলী আজিম, মাসুরা পারভীন প্রমুখ।

এদিকে মাসুরা পারভীন তার ফেসবুকে এ সময়ের কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন—‘চিত্রনায়িকা ভাবনা আপু আমাদের বাফুফে ভবনে এসে আমাদের সাথে কিছু সময় কাটান, গল্প করেন এবং কেক কাটেন। খুব সুন্দর সকাল শুরু করলাম।’ অন্যদিকে ভাবনাও তার ফেসবুক পেজে এ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভাবনা,নারী ফুটবলার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close