reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২২

ভক্তদের সতর্ক করলেন সানি লিওন

ফাইল ছবি

ভারতের আলোচিত-সমালোচিত তারকা সানি লিওন। নাম শুনলেই শুরু হয় হৃৎস্পন্দন। আর কোনো সিনেমা বা অনুষ্ঠানে তার উপস্থিতি মানেই দর্শকের উত্তেজনা। জনপ্রিয়তার কারণেই নাম ব্যবহার করা হচ্ছে অভিনেত্রীর। এ কারণে ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের সতর্ক করলেন সানি লিওন।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ডের একটি ইভেন্টে ‘সানি লিওন’ থাকবেন বলে প্রচারণা করা হচ্ছে। তারকা অভিনেত্রীর নাম থাকায় অল্প সময়ের মধ্যেই আলোচনায় উঠে আসে বিষয়টি। কিন্তু আদতে ওই ইভেন্ট সম্পর্কে কোনো কিছুই জানেন না সানি লিওন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় থাইল্যান্ডের ইভেন্টে তার অংশগ্রহণের তথ্যকে মিথ্যা বলে দাবি করেন সানি।

তিনি লিখেছেন, বিজ্ঞপ্তি: আমি কোনোভাবেই এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত নই। এই পুরস্কার শো/ অনুষ্ঠানের আয়োজকদের আমার নাম ব্যবহারের কোনো অধিকার নেই। অনুগ্রহ করে এই ধরনের কেলেঙ্কারির ফাঁদে পা দেবেন না।

জানা গেছে, ইভেন্টটি নববর্ষ উপলক্ষে এবং জি-টাউন অ্যাওয়ার্ডস নামে চলে। আর এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ভক্তরা অনুরোধ জানিয়েছেন প্রিয় তারকা সানিকে।

প্রসঙ্গত, ২০০৪ সালে গ্ল্যামার ওয়ার্ল্ডে অভিষেক করেন সানি লিওন। শুরুটা খারাপ হলেও ২০০৪ সালে ‘দ্যা গার্ল নেক্সট ডোর’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে সিনে ইন্ডাস্ট্রিতে নতুন করে অভিষেক হয় তার। তারপর ধীরে ধীরে বলিউডে। এখন বলিউডে আইটেম ডান্স থেকে একাধিক জনপ্রিয় সিনেমার তারকা তিনি।

সানি লিওনের প্রকৃত নামকরণজিত কৌর বোহরা। মাত্র ১৪ বছর বয়স থেকে অর্থ উপার্জন শুরু করেন তিনি। শুরুতে জার্মান বেকাচিতে ক্যারিয়ার শুরু করলেও পরে নীল দুনিয়ায় জড়ান। ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম-২’-এর মাধ্যমে অভিনয়ে আসেন। তারপর ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’ ও ‘মস্তিজাদে’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তিন সন্তান নিশা-নোয়া-আশের’কে নিয়ে সুখোর সংসার এই বলি ডিভার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,সানি লিওন,কৌর বোহরা,নীল দুনিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close