বিনোদন প্রতিবেদক

  ২৫ সেপ্টেম্বর, ২০২২

সংগীত প্রিয় তাকী তাহমিদ

ছবি : প্রতিদিনের সংবাদ

তাকী তাহমিদ। এমন এক ছেলে যিনি সংগীতকে ভালোবাসেন ও সম্মান করেন। শুধু তাই নয়, নিজেকে গড়ে তোলার পাশাপাশি তিনি অবিরাম স্বপ্ন পূরণের চেষ্টায় মগ্ন।

তাকী বলেন, ‘বিশ্বাসের মাধ্যমে অনুগ্রহে’ আমি এই উদ্বৃতি সবসময় অনুসরণ করি। ৬ বছরেরও বেশি সময় ধরে আমি গান তৈরি করছি। একজন স্বাধীন শিল্পী ও সংগীত প্রযোজক হিসেবে গত ৪ বছর ধরে কাজ করছি। এই সময়ের মধ্যে আমি তিনটি ইপি, কয়েকটি একক ও রিমিক্স প্রকাশ করেছি।

তাকী আরো বলেন, গানের প্রতি বরাবরই আমার উচ্চাকাঙ্খা ছিল। আমার বাবা সংগীত পছন্দ করেন। আমিও সে পথে এগোচ্ছি। এখন আমার ইউটিউব চ্যানেলে প্রায় চল্লিশ হাজার স্ট্রিম এবং স্পোটি-এফ-এ তিন হাজারেরও বেশি স্ট্রিম রয়েছে। ইউটিউব, স্পোটিফাই, অ্যাপল মিউজিক, সাউন্ডক্লাউডের মতো প্রায় সব বড় প্ল্যাটফর্মে শ্রোতারা আমার গানগুলো স্ট্রিম করতে পারেন। আমি ‘কেএইচ বিটস’ নামে একটি সাউন্ড সেলিং প্ল্যাটফর্মও খুলেছি। এটি আমি, আমার ছোট ভাই ফাহিম ফয়সাল এবং চাচাতো ভাই নাফিউল ইসলাম মিলে প্রতিষ্ঠা করেছি। ‘কেএইচ বিটস’ মূলত এক ধরনের প্ল্যাটফর্ম যেখানে আমরা বিভিন্ন ধরসের সাউন্ড, বিট এবং ইনস্ট্রুমেন্টাল তৈরি ও বিক্রি করি। আমি আমার দলের সদস্যদের কাছে কৃতজ্ঞ। তাদের ছাড়া আমি সম্ভবত কোন একটিও শুরু করতে পারতাম না। তারা আমাকে প্রতিটি পদক্ষেপে প্রয়োজনীয় উৎসাহ দিয়েছেন।’

বর্তমানে তাকী তাহমিদ ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ-এ সিএসইতে সম্মানে পড়াশোনা করছেন। এছাড়া একজন পেশাদার সংগীত প্রযোজক ও সাউন্ড ডিজাইনার হিসেবে কাজ করছেন। তিনি সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাকী তাহমিদ,সংগীত,গান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close