reporterঅনলাইন ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর, ২০২২

দীপিকাকে চুম্বনে বাঁধলেন ঊর্বশী

ছবি : সংগৃহীত

আজ ঋষভ পন্ত তো কাল পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুব, এসব নিয়ে হরহামেশাই খবরের শিরোনাম হন বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। এবার তিনি খবরে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে ঘিরে।

দীপিকার একটি ইনস্টাগ্রাম ফ্যান পেতে এ ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিমানে ঊর্বশীর আলিঙ্গনে ধরা পড়েছেন দীপিকা। ঊর্বশীর চুম্বনে দীপিকার চোখ বন্ধ হয়ে আসছিল। মুখে ছিল মিষ্টি হাসি। অন্তর্জালে ছবিটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

গত বুধবার ঊর্বশী ও দীপিকা দুজনেই দুবাই থেকে একই বিমানে মুম্বাইতে ফিরছিলেন। উর্বশী একই ফ্লাইটে দীপিকাকে দেখে উত্তেজনা ঢাকতে পারেননি। সেখানেই দীপিকাকে চুম্বনে বাঁধেন তিনি।

ঊর্বশীর এমন কাণ্ডে দীপিকাকে কিছুটা অবাক হতে দেখা দেলেও তিনি যে মনে মনে খুশিই হয়েছেন সেটাও বোঝা যাচ্ছে ছবিতে।

সম্প্রতি রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যায় দীপিকাকে। যেখানে রণবীরের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও দেখা যাবে এ বলিউড সুন্দরীকে।

এর আগেও অবশ্যই দীপিকার প্রতি ঊর্বশীর বিশেষ অনুরাগ দেখা গেছে। কান চলচ্চিত্র উৎসবেও দীপিকাকে জড়িয়ে ধরেছিলেন ঊর্বশী। পরে ঊর্বশী ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছিলেন।

ট্রোল শব্দটি ঊর্বশীর সঙ্গে যেন গলা জড়াজড়ি করে আছে। সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই ট্রোলড হন এ অভিনেত্রী। সম্প্রতি এশিয়া কাপে ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতেও দেখা যায় ঊর্বশীকে। নীল গাউন পরে গোল গোল করে ঘুরে রিলসও বানিয়েছিলেন তিনি। সেই রিলস ঘিরেও খবরের শিরোনাম হন এ গ্ল্যামারকন্যা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঊর্বশী,দীপিকা,বলিউড,চুম্বন,ভারত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close