reporterঅনলাইন ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর, ২০২২

প্রেমিককে বিয়ে করলেন গায়িকা নাউমি

ছবি: সংগৃহীত

প্রেমিককে বিয়ে করলেন কণ্ঠশিল্পী জেরিন তাসনিম নাউমি। তার বরের নাম তানজীর সিদ্দিকী। বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের তথ্য নিশ্চিত করে নাউমি বলেন, ‘আমি নতুন জীবনে পা রেখেছি। এই অনুভূতি বলে বোঝানোর মতো না। তানজীর আমার ভালোবাসার মানুষ; তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে ভীষণ আনন্দিত।’

নাউমি তার ফেসবুকে বিয়ের একটি ছবি পোস্ট করেছেন। রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে লিখেছেন—‘ম্যারিড’। নতুন জীবনে পা রাখার খবর প্রকাশ্যে আসার পর নব দম্পতিকে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ দিন ধরে তানজীরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন নাউমি। তানজীর কানাডার একটি বহুজাতিক প্রতিষ্ঠানে কর্মরত আছেন। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেন। এরপরই দুই পরিবারের সম্মতিতে বিয়ের আয়োজন করা হয়।

২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় শীর্ষ সাতে জায়গা করে নেন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়’ গানটি বেশ জনপ্রিয়তা লাভ করে। তা ছাড়াও ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কিছু গান দর্শকদের উপহার দিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাউমি,প্রেমিক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close