reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০২২

'খল চরিত্রের শূন্যতা কবে পূরণ হবে'

ছবি: সংগৃহীত

নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এতে ভক্তদের সঙ্গে সহজেই নিজের মতামত ভাগ করে নিতে পারেন। ব্যক্তিগত ও ক্যারিয়ার সম্পর্কিত বিভিন্ন বিষয়েই পোস্ট দিয়ে থাকেন তিনি। এবার ইন্ডাস্ট্রির খল চরিত্র নিয়ে কথা বলেছেন এই নায়ক।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে ফেসবুকে ভেরিফাইড পেজে খল চরিত্র সম্পর্কে একটি স্ট্যাটাস দেন ওমর সানী।

এদিন এই অভিনেতা লিখেন, “বাংলা চলচ্চিত্রের খল চরিত্র যদি বিশ্লেষণ করি তাহলে রাজু আহমেদ, খলিল, গোলাম মোস্তফা, এটিএম শামসুজ্জামান, আহমেদ শরীফ, রাজীব, হুমায়ূন ফরীদি (স্যার), তারপর একটা বিশাল শূন্যতা কবে পূরণ হবে কেউ জানে না।”

বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে খল চরিত্রে অভিনয় করা আরও অনেক অভিনেতা থাকলেও উল্লেখিত অভিনেতাগুলোকে সেরা বলে মনে হয়েছেও বলেও জানিয়েছেন ওমর সানী। আর তা স্পষ্ট হলো মন্তব্যের ঘর থেকে।

শান আশরাফ নামের এক ব্যক্তি নায়কের পোস্টে মন্তব্য করেন, “মারা যাবার পর যে দেশে রাষ্ট্রীয় পুরস্কার দেয়া হয় সেই দেশে নামের লিস্ট এভাবেই তৈরি হবে। তবে এদের পরে যারা সংগ্রাম করে যাচ্ছে নিজের অবস্থান তৈরি করতে, কি কারণে তাদের নাম লিখলেন না, জানি না। আপনাদের মতো গুণি মানুষ যদি মূল্যায়ণ এভাবে করেন তাহলে চলচ্চিত্র ক্ষতিগ্রস্ত হবে।”

ওমর সানী জবাবে জানিয়েছেন, “তুমি তোমার মন্তব্য বলতে পারো কিন্তু আমি আমার দৃষ্টিকোণ থেকে সর্বকালের সেরা কয়েকজনের নাম বলেছি। সবাই আমার কাছে ভালো। তবে কয়েকজন তো একটু আলাদা হবে।”

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওমর সানী,খল চরিত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close