reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০২২

অরুণা বিশ্বাসের ‘অসম্ভব’-এ শাহেদ

ছবি: সংগৃহীত

জনপ্রিয় মডেল ও নাট্যাভিনেতা শাহেদ শরীফ খান অভিনয়ে নিয়মিত। নাটকের পাশাপাশি তিনি সিনেমাতেও অভিনয় করছেন।

কিন্তু দীর্ঘ সময় ধরে প্রেক্ষাগৃহে তার কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না কয়েক বছর ধরেই। তবে সেই বিরতি ভাঙছেন তিনি। অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

সেই সিনেমাটি আগামী দুর্গাপূজায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বর্তমানে এটি সেন্সর প্রক্রিয়ায় আছে।

এ প্রসঙ্গে শাহেদ বলেন, অরুণা বিশ্বাসের এই সিনেমায় আমি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছি। শুনেছি এটি আগামী দুর্গাপূজায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আমি প্রতি বছরই নিয়মিত অভিনয় করে যাচ্ছি কিন্তু সিনেমাগুলো নানান জটিলতায় আটকে থাকছে। অরুণাদির এই সিনেমাটির মাধ্যমে সিনে দর্শকরা পর্দায় দেখতে পাবেন আমাকে।

এই অভিনেতার আরেকটি বিশাল ক্যানভাসের সিনেমা হলো ‘অন্তরাত্মা’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমাটিতে তিনি শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন।

এ ছাড়া রিয়াজুল রিজুর পরিচালনায় ‘ব্ল্যাক লাইট’ নামের আরেকটি সিনেমার কাজও রয়েছে তার হাতে। এদিকে নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেতা।

বিটিভির প্রযোজনায় ‘শ্রাবণ মন’ নামের একটি এক খণ্ডের নাটকে অভিনয় করেছেন শাহেদ। এটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। এ ছাড়া ইসমত আরা শান্তির পরিচালনায় ‘মেঘ বেলা’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন। এটি বর্তমানে বাংলভিশনে প্রচার হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অসম্ভব,অরুণা বিশ্বাস,শাহেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close