reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০২২

পাপ থেকে বাঁচার পথ দেখালেন প্রভা

ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়ই ছবি শেয়ার করেন, মনের অনুভূতি ফুটিয়ে তোলেন স্ট্যাটাসে। কখনো আবার অনুসারীদের পরামর্শ দেন।

রোববার (১৪ আগস্ট) ভক্তদের একটি পরামর্শ দিয়েছেন প্রভা। জানিয়েছেন, কীভাবে পাপ থেকে নিজেকে নিরাপদ রাখা যায়। রেস্তোরাঁয় তোলা একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

সঙ্গে লিখেছেন, ‘আমার জীবনে সবচেয়ে বেশি যে জিনিস দেখেছি, তা হলো- যেখানে বেশি মানুষ, সেখানেই গীবত। যদি কিছু মানুষ একত্রিত হয়, তারা অন্যের নামে গীবত করা শুরু করে দেয়।’

ভক্তদের পরামর্শ দিয়ে প্রভা লিখেছেন, ‘যখনই তুমি এমন কোনো দৃশ্য দেখবে, চেষ্টা করবে সেটা এড়িয়ে যেতে। চেষ্টা করবে, অন্য কোথাও যেতে। তাহলে তুমি পাপ থেকে নিরাপদ থাকবে, এবং যার নামে গীবত করা হচ্ছে, তার ঘৃণা থেকেও বাঁচতে পারবে। অন্যথায় তুমি কেবল সেখানে উপস্থিত থাকার কারণেই পাপী হয়ে যাবে।’

জীবনঘনিষ্ঠ বিভিন্ন কথা ছবির সঙ্গে বলেন প্রভা। কয়েকদিন আগে সাদা রঙের পোশাকে কয়েকটি ছবি শেয়ার করে তিনি বলেছেন, ‘কিছু মানুষ মানতেই চায় না যে, আপনি ভালোর জন্য পরিবর্তন হয়েছেন। তারা আপনার পুরনো অবস্থা নিয়েই কথা বলবে।

আপনাকে নতুন আলোয় দেখতে নারাজ। আপনার অতীতের ভুল নিয়ে তারা কথা বলা বন্ধ করতেই পারে না। এরকম মানুষকে এড়িয়ে চলুন।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাদিয়া জাহান প্রভা,পাপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close