reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০২২

আবারো প্রতিবেশির বিরুদ্ধে মামলা করলেন সালমান

ছবি: সংগৃহীত

সালমান খান এ বছরের শুরুতে তার এক প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। তার পানভেলের ফার্ম হাউজের প্রতিবেশি কেতন কক্করের নামে মামলাটি করেছিলেন তিনি। জানা যায়, সালমানের বিরুদ্ধে কেতন ইউটিউবে আপত্তিকর মন্তব্য করেনে। তারই প্রেক্ষিতে মামলা করেন বলিউড ভাইজান।

আবারও সালমান খান শুক্রবার ১২ আগস্ট হাইকোর্টের দ্বারস্থ হন। জানা যায়, তার পানভেল ফার্মহাউসের প্রতিবেশি কেতন কাক্কার অভিনেতাকে বিভিন্ন জঘন্য কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত করেন। সালমান এখন কেতনের বিরুদ্ধে শুধু মানহানিকরই নয়, সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের জন্যও অভিযোগ এনে মামলা করেছেন।

মুম্বাই হাইকোর্টে মানহানির অভিযোগটি করেছেন সালমান।

সম্প্রতি মামলার শুনানি হয়েছে। সালমানের আইনজীবীর সঙ্গে কেতনের আইনজীবীর বেশ কিছুক্ষণ কথপোকথন হয়। দুই পক্ষের বক্তব্য শোনার পর পরবর্তী শুনানি আগামী ২২ আগস্ট ধার্য করেছে আদালত।

সালমানের আইনজীবী রবি কদমের বরাতে বলিউড হাঙ্গামা জানায়, সালমানের খামারবাড়ির পাশে জমি নেওয়ার চেষ্টা করেছিলেন প্রতিবেশি কেতন। জমির লেনদেন অবৈধ হওয়ায় বারবার তা বাতিল করা হচ্ছিল। যে কারণে তিনি সালমান ও তার পরিবারের বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন।

এদিকে কেতনের দাবি, পানভেলের ফার্ম হাউসে প্রকাশ্যে বেআইনি কার্যকলাপ ঘটে। সালমান নাকি ফার্ম হাউস থেকে অনেককিছু পাচার করেন এবং সেখানে বহু বলিউড অভিনেতাদের মৃতদেহ পোঁতা রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সালমান খান,প্রতিবেশি,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close