reporterঅনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট, ২০২২

বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত ‘দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স’, সিনেমাটি দেখুন বঙ্গতে

ছবি : প্রতিদিনের সংবাদ

বন্ধুত্বের প্রকৃত অর্থ কি? যে বন্ধন অটুট থাকে চিরকাল। যে কোনো দুষ্টুমি, প্রথম প্রেমের আবেগ, ক্রাশকে প্রপোজ করা, এমনকি ঝগড়া বা লড়াই–সবার আগে যাদের সাথে শেয়ার করা হয়, সবার আগে যারা ছুটে আসে আপদে-বিপদে খুশিতে-আনন্দে, সেই চিরচেনা মানুষগুলোর সঙ্গে প্রাণের সম্পর্কের নামই বন্ধুত্ব। বন্ধু হলো সকল বাস্তবতায় নীরব-সরব সমর্থনকারীর নাম, যার ওপর নিশ্চিন্তে নির্ভর করা যায়। এমনি সব বন্ধুত্বের স্মৃতি যারা মনেপ্রাণে লালন করতে চান, তাদের জন্য দেশের বৃহত্তম এবং শীর্ষস্থানীয় বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে এলো রোম্যান্স, কমেডি, ড্রামা এবং অ্যাকশনে ভরপুর বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত হলিউড মুভি অফ দ্য উইক ‘দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স’।

আপনি যদি আমেরিকান রমকম পছন্দ করেন, তাহলে ‘দ্য গ্রুমসম্যান’, বাংলা ডাবড ‘ভাই ব্রাদার্স’ ছবিটি হতে পারে আপনার সেরা পছন্দ। ‘দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন এডওয়ার্ড বার্নস, জেসিকা ক্যাপশো, স্পেন্সার ফক্স, জন লেগুইজামো, ম্যাথিউ লিলার্ড, ব্রিটানি মারফি এবং ডোনাল লগ। গল্পটি আবর্তিত হয়েছে বর ও তার চারজন বেস্টফ্রেন্ডের ছেলেমানুষি সব কর্মকাণ্ড ঘিরে।

পলি (এডওয়ার্ড বার্নস), পেশায় একজন লেখক। সে মনে মনে প্রস্তুতি নিচ্ছে তার দীর্ঘদিনের বান্ধবী সু-কে (ব্রিটানি মারফি) বিয়ে করার জন্য। সু পাঁচ মাসের গর্ভবতী। পলি একই সময়ে স্বামী এবং বাবা হওয়ার গুরুদায়িত্ব একসাথে নিতে গিয়ে শঙ্কিত বোধ করছেন। পলি যখন নিজেকে বোঝাতে ব্যস্ত, তখন তার নিঃসন্তান বড় ভাই জিম্বো তাকে বিয়ে না করার পরামর্শ দিতে থাকে। গল্প এখানেই শেষ নয়। পলি আর তার বেস্টফ্রেন্ডদের মধ্যেও রয়েছে সম্পর্কের দ্বন্দ্ব। তারা কি ফিরে পাবে আগের সেই নির্মল বন্ধুত্ব? নাকি নিজেদের ভবঘুরে জীবনকে বেছে নিয়ে সবাই দায়িত্বের ভার থেকে পালাবে? জানতে দেখুন বঙ্গ-তে ‘দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স’ বাংলায় একদম ফ্রি।

‘দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স’ চলচ্চিত্রটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন ছবির নায়ক চরিত্রে অভিনয় করা এডওয়ার্ড বার্নস। অনুপ্রেরণা নিয়েছেন নিজের জীবন থেকে। তার তৎকালীন বান্ধবী, সুপার মডেল ক্রিস্টি টার্লিংটনের সঙ্গে তার সম্পর্কের থেকে।

বঙ্গর হেড অফ লাইসেন্সিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন, ক্যারোলিন হপনার বলেছেন, ‘বঙ্গ বিনোদন প্রিয় দর্শকদের জন্য দ্য গ্রুমসম্যান-ভাই ব্রাদার্স মিউজিক্যাল কমেডিটি আনতে পেরে আনন্দিত। আমাদের বিশ্বাস দর্শকরা এটি দেখে যথেষ্ট আনন্দ পাবে। এই সিনেমাটি তাদের মনে করিয়ে দিবে নিজেদের বন্ধুত্বের সময় এর যত মজার স্মৃতি"’।

আপনি যদি হলিউডের সেরা মুভিগুলো বাংলায় দেখার পাশাপাশি দেশ এবং দেশের বাইরের সেরা কন্টেন্ট দেখতে চান, তাহলে Google Play Store বা iOS স্টোর থেকে Bongo অ্যাপটি ডাউনলোড করুন অথবা ভিজিট করুন; www.bongobd.com দেখুন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্ধুত্বের গল্প,নির্মিত সিনেমা,‘দ্য গ্রুমসম্যান- ভাই ব্রাদার্স’
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close