reporterঅনলাইন ডেস্ক
  ১১ আগস্ট, ২০২২

৩৫ পদের খাবার খেলেন বিজয়

ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবরকোন্ডা। তার পরবর্তী সিনেমা ‘লাইগার’। সিনেমাটিতে অনন্যা পাণ্ডের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে এটি। এ উপলক্ষে প্রচারের কাজে দারুণ ব্যস্ত সময় পারছেন করছেন তিনি। ছুটে যাচ্ছেন ভারতের বিভিন্ন রাজ্যে।

তারই ধারাবাহিকতায় গুজরাটে গিয়েছিলেন বিজয়। ফিট থাকতে নিয়মিত ব্যায়াম করলেও সেখানে গিয়ে ডায়েট ভুলে গিয়েছিলেন তিনি। স্থানীয় নানা পদের খাবার পরিবেশন করা হয় বিজয়কে। এ নায়কও সব ভুলে ৩৫ পদের খাবার নিয়ে বসে যান টেবিলে।

আর এ মুহূর্তের কয়েকটি ছবি বিজয় তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—‘দারুণ গুজরাটি থালি।’ এসব ছবি দেখে বিজয় ভক্তরাও গুজরাটি খাবারের প্রশংসা করছেন। এক দিনে না পেরুতেই এসব ছবিতে রিঅ্যাক্ট পড়েছে প্রায় ২০ লাখ।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়েছে। তা ছাড়াও তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে। করন জোহর প্রযোজিত এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন বিজয় দেবরকোন্ডা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,দক্ষিণী সিনেমা,বিজয় দেবরকোন্ডা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close