reporterঅনলাইন ডেস্ক
  ১১ আগস্ট, ২০২২

সাবেক প্রেমিকের সঙ্গে সিনেমা দেখতে গেলেন সুস্মিতা!

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন নতুন প্রেমে মজেছেন। ভারতের ধনাঢ্য ব্যবসায়ী ললিত মোদির সঙ্গে তার বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এসেছে। তারা নিজেরাও সম্পর্কের কথা স্বীকার করেছেন। যদিও ললিত ও সুস্মিতার বয়সের বিস্তর ফারাক নিয়ে তীব্র সমালোচনা হয়েছে নেট দুনিয়ায়।

সেই রেশ কাটতে না কাটতে চমকে দিলেন সুস্মিতা। নতুন প্রেমিক নয়, বরং প্রাক্তন প্রেমিকের সঙ্গেই সিনেমা দেখতে গেছেন তিনি। বুধবার (১০ আগস্ট) সুপারস্টার আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে। এটি দেখার জন্য পুরনো প্রেমিককে নিয়ে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন অভিনেত্রী।

ইতোমধ্যে কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায়, সিনেমা হলের ভেতরে প্রবেশ করছেন সুস্মিতা। তার পেছনে আছেন কন্যা রিনী, আলিশা সেন ও প্রাক্তন প্রেমিক রহমান শল।

সুস্মিতার চেয়ে বয়সে ১৫ বছরের ছোট রহমান শল। তারা দীর্ঘদিন প্রেম করেছেন; এমনকি একসঙ্গে বসবাসও করেছেন। তবে গেল বছরের শেষ দিকে সম্পর্ক ছিন্ন করেন এই জুটি। সুস্মিতা নিজেই সরাসরি সেই সম্পর্ক ভাঙনের কথা জানিয়েছিলেন।

রহমানের সঙ্গে প্রেম ভেঙে গেলেও এখনো তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে সুস্মিতার। মাঝেমধ্যেই তাদেরকে একসঙ্গে দেখা যায়। গত ৮ আগস্ট সুস্মিতার মায়ের জন্মদিন পার্টিতেও উপস্থিত ছিলেন রহমান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,সুস্মিতা সেন,সুস্মিতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close