reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুলাই, ২০২২

বরফে তিন ঘণ্টা যোগব্যায়াম বলিউড অভিনেতার!

বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। ছবি : সংগৃহীত

২০১৩ সালে ‘কমান্ডো’ ছবি করে বিদ্যুৎ জামওয়াল সবার নজরে পড়েন। বর্তমানে অভিনেতা ব্যস্ত তার নতুন ছবি ‘খোদা হাফেজ-২’-এর প্রচার নিয়ে। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন বলিউড তারকা বিদ্যুৎ জামওয়াল। সেখানে দেখা গেল, বরফে ঢাকা চারদিক। তুষারপাত হচ্ছে। নিজেকে প্রায় গলা পর্যন্ত বরফের মধ্যে রেখে খালি গায়ে ধ্যান করছেন তিনি। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কালারিপায়াত্তু বলতেন, তোমাদের মধ্যে একজন যোগী রয়েছেন, যিনি জাগার অপেক্ষায় রয়েছেন।

গত কয়েক দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। দেশ–বিদেশের বিভিন্ন গণমাধ্যম এ খবর প্রকাশ করে। শুক্রবার (১ জুলাই) থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা হয় এই ভিডিও নিয়ে। অভিনেতার এই ভিডিও অবাক করেছে নেটিজেনদের।

তিন ঘণ্টা তাও আবার এই ঠান্ডায় হিমালয়ের বুকে? এমনও লিখেছেন কেউ কেউ, বিদ্যুৎ কি আসলেই মানুষ, নাকি অতিমানব। ইতিমধ্যে টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও শেয়ার হয়েছে। এক মিনিটের ভিডিওটি বিদ্যুৎ জামওয়ালের ফেসবুক ওয়ালে আজ শনিবার দুপুর পর্যন্ত সাড়ে তিন লাখ ভিউ হয়েছে। এমন বরফঠান্ডায় কেবল বিদ্যুৎই অবস্থান করতে পারেন।

তার ভক্তদের অনেকেরই দাবি, অভিনেতার মতো নৈপুণ্য দেখাতে এই ইন্ডাস্ট্রিতে কেউ করতে পারেন না। তার অদম্য সাহস এবং যোগব্যায়ামের প্রতি ভালোবাসার কারণে এমনটা সম্ভব হয়েছে।

বলিউডে অ্যাকশন অভিনেতা হিসেবে বিদ্যুতের নামডাক আছে। ‘খোদা হাফেজ–২’-এর প্রোমোশনে ব্যস্ত অভিনেতা। কিন্তু এ রকম অবাক কাণ্ডের কারণ আসলে কী?

অভিনেতার বক্তব্য, তিনি নিত্যনতুন চ্যালেঞ্জ নিতে ভীষণ ভালোবাসেন। মার্শাল আর্টের শিল্পীদের পক্ষে এটা খুব দরকার। শরীরকে সব পরিস্থিতিতে নতুন কিছুর সঙ্গে মানিয়ে নেওয়া উচিত, এটাও তারই অংশমাত্র। জনপ্রিয় এই বলিউড তারকা ছোট থেকেই মার্শাল আর্টের প্রশিক্ষণ নিয়েছেন। তিন বছর বয়স থেকে কালারিপায়াত্তুর সমস্ত শিক্ষা নিয়েছেন তিনি।

আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তার ইচ্ছা ভারতীয় সিনেমায় দেশীয় মার্শাল আর্টকে আরও জনপ্রিয় করে তোলা। তিনি স্বপ্ন দেখেন, একদিন মানুষ ভারতীয় ছবিতে কালারিপায়াত্তু সম্পর্কে কথা বলবে। এটি আসল ভারতীয় মার্শাল আর্ট। গত বছর গুগলে বিশ্বসেরা মার্শাল আর্টিস্টদের তালিকায় স্থানও করে নিয়েছিলেন তিনি। ২০১৩ সালে ‘কমান্ডো’ ছবি করে বিদ্যুৎ জামওয়াল সবার নজরে পড়েন। বর্তমানে অভিনেতা ব্যস্ত তার নতুন ছবি ‘খোদা হাফেজ-২’-এর প্রচার নিয়ে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরফ,যোগব্যায়াম,বলিউড অভিনেতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close