reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুন, ২০২২

বলিউড

যমজ পুত্র সন্তানের জন্ম দেবেন আলিয়া?

‘বাচ্চাদের কী নাম হবে, তা নিয়ে আমি এখনই ভাবতে শুরু করেছি। খুব আকর্ষণীয় নাম রাখব বাচ্চাদের। আমি চাই, আমার ও রণবীরের দুই পুত্রসন্তান হোক।’ আলিয়া মনের কথা বলে ফেলেছিলেন বছর কয়েক আগেই। মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বেরিয়ে এসেছিল সুপ্ত ইচ্ছে। এত তাড়াতাড়ি যে সেই স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাবেন, বোধহয় নিজেও ভাবেননি।

গিন্নির মতো কর্তা রণবীর কাপুরও সদ্য আলিয়ার সঙ্গে তার সুখের সংসার ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকেই। ছবির প্রচারে গিয়ে জানিয়েছেন, আরও কাজ করে পরিবারকে সুখে রাখতে চান। ‘রণলিয়া’র এই স্বপ্ন যে সত্যি হতে চলেছে, সে খবর আলিয়া নিজেই দিয়েছেন। কিন্তু আলিয়া কি একসঙ্গে দুই সন্তানের মা হচ্ছেন? সে কথা জানতে এখনও কিছু দিনের অপেক্ষা।

রণলিয়ার প্রেম-কাহিনি নিয়ে বলিউডে জলঘোলা হয়েছে বিস্তর। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করার সময়ে দুজনে আরও কাছাকাছি আসেন। বিয়ের আগেই নিজেদের ‘বিবাহিত’ বলে কৌতূহলও বাড়িয়েছেন বি-টাউনে। পাঁচ বছরের প্রেম-পর্ব চুকিয়ে ১৪ এপ্রিল রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মহেশ-কন্যা। বিয়ের দিন ঘিরেও ছিল বিস্তর লুকোচুরি। তবে, মা হওয়ার খবরে আর রাখঢাক করেননি আলিয়া ভাট।

আলিয়ার খুশির খবরে এখন সরগরম বলিউড। হবু বাবা-মার হাতে যদিও বিস্তর কাজ। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পরে এই ছবিতেই প্রথমবার জুটিতে পর্দায় আসছেন ‘রণলিয়া’। রণবীরের আর এক নতুন ছবি ‘সমশেরা’ মুক্তি পাচ্ছে ২২ জুলাই। আলিয়া এদিকে হলিউডে পা রেখেছেন সদ্য। শুটিং চলছে ‘হার্ট অফ স্টোন’-এর । তার পাশাপাশি কাজ চলছে করণ জোহরের ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’-এরও। দুই ছবিরই শুটিং শেষ হওয়ার কথা জুলাইয়ে। তারপরেও আলিয়ার ঝুলিতে রয়েছে ‘ডার্লিংস’ এবং ‘জি লে জরা’।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,আলিয়া ভাট,যমজ সন্তান,Alia Bhatt
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close