reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০২২

শুক্রবার আমেরিকায় মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার সিনেমা

ছবি : সংগৃহীত

সিয়াম-পূজা অভিনীত ‘শান’ গত ঈদে মুক্তি পায়। এবার দেশের গণ্ডি পেরিয়ে উত্তর আমেরিকায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আগামীকাল শুক্রবার (২৪ জুন) থেকে উত্তর আমেরিকায় দেখা যাবে ‘শান’। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশি সিনেমার বিশ্ব পরিবেশক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব।

বাংলা ভাষাভাষীদের জন্য আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, হারকিন্স, শোকেইস চেইনে প্রথম সপ্তাহে ২০টি স্টেট-এর বিখ্যাত ৫৯টি মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক এম রাহিম। সিয়াম-পূজা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমার গল্প সাজিয়েছেন পুলিশ অফিসার এসপি আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

এর আগে ৫ জুন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তাদের চুক্তি হয়। প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমেরিকা,শুক্রবার,সিয়াম,পূজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close