বিনোদেন ডেস্ক

  ২৭ মে, ২০২২

নারী-পুরুষ উভয়ে আসক্ত ছিলেন বিদিশা! 

ছবি : সংগৃহীত

ভারতের বলিউড ও টালিউড পাড়ায় নবাগত অভিনেতা-অভিনেত্রীসহ মডেলদের অনেকেই হতাশায় ভোগেন। এর পেছনে কারণ একাধিক। এই হতাশা থেকে কেউ অভিনয় ছাড়ছেন। কেউ বেছে নিচ্ছেন আত্মহত্যার পথ। অভিনেত্রী পল্লবীর পর মডেল বিদিশা দে মজুমদারও আত্মহত্যার পথই বেছে নেন হতাশা থেকে মুক্তি পেতে। গত বুধবার (২৫ মে) কলকাতায় তার ভাড়া বাসা থেকে ওড়না গলায় পেচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু এ আত্মহত্যার কারণ কী? এ নিয়েই এখন চলছে নানা গুঞ্জন, আলোচনা-সমালোচনা।

বিদিশা আত্মহত্যার আগে তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ছিলেন। সেখানে আরেক তরুণীর সাথে বেশ অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি রয়েছে। সেই সঙ্গে লিখেছেন, ‘লাভ ইউ বউ’।

তার এই পোস্ট ঘিরে ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, তাহলে বিদিশা কি নারী-পুরুষে আসক্ত বা উভকামী ছিলেন? কারণ অনুভব বেরা নামে আরেক শরীরচর্চার শিক্ষকের সাথে তার একতরফা প্রেমের কথা পরিবার থেকেই বলা হচ্ছে। এমন খবরও এসেছে যে, তিনি ওই শিক্ষকের সঙ্গে রাতযাপনও করতেন। কিন্তু শেষ দিকে ওই শিক্ষক তার কাছে আসতে ও সময় দিতে না চাওয়ায় হতাশ হয়ে আত্মহত্যা করেছেন বিদিশা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, ফেসবুক পোস্টটিতে বিদিশার পাশে থাকা মহিলা মডেলের সঙ্গে বিদিশার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে। জানা গেছে, যে মডেলকে ছবিতে দেখা গেছে, তিনি সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছেন বিদিশার মৃত্যুর খবরে।

মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যুতে রহস্য ক্রমাগত বাড়তে শুরু করেছে। ইতিমধ্যেই এই নামী মডেলের মৃত্যুর কারণ ঘিরে উঠে এসেছে অনুভব বেরা নামে এক যুবকের নাম। অন্য দিকে বিদিশার ফেসবুক পোস্ট ঘিরেও তুঙ্গে রয়েছে আলোচনা। ফেসবুকে বিদিশার সাম্প্রতিক পোস্টে দেখা যাচ্ছে, এক ফটোশুটের ছবি। সেখানে তার সঙ্গে রয়েছেন এক মহিলা মডেল। ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন, 'লাভ ইউ বউ'।

বিদিশার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ওই মহিলা মডেল বিদিশার বান্ধবী। আর বান্ধবীকে নিয়ে বিদিশার বিষয়ে নানান চর্চা হত। বিদিশা সকলের সামনেই ওই বান্ধবীকে 'বৌ' বলে সম্বোধন করতেন। তবে তা নিছক মজা করে নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? প্রশ্নের উত্তরে বিদিশার ওই বন্ধু এক সংবাদমাধ্যমকে সাফ জানিয়েছেন, বিদিশা খুবই ভালো বান্ধবী ছিলেন। ওই মহিলা মডেলকে বিদিশা নিজের দিদির মতো নজরে দেখতেন। তবে অনেক পোস্টেই বিদিশাকে ওই মহিলা 'বর' বলে সম্বোধন করলেও তা নিয়ে পরের দিকে ঠাট্টাই করা হয়েছে বলে জানান তিনি। 'How to Murder Your Husband'-এর লেখিকা খোদ স্বামী হত্যার দায়ে দোষী সাব্যস্ত!

যে ছবি ঘিরে এত আলোচনা সেখানে দেখা যাচ্ছে, ওই মডেল ও বিদিশা একে অপরের কাছে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন। একই ছবি কাভার ফটো হিসেবেও ফেসবুক পেজে ব্যবহার করেছেন বিদিশা। তবে এই বিদিশার শেষ পোস্ট বলতে ফেসবুকে এটিই উঠে এসেছে। আর তা নিয়েই প্রশ্ন ওঠে যে, তাহলে কি শেষ পোস্টে বিশেষ কোনও ভালবাসার কথা 'বৌ' সম্বোধন করে ওই বান্ধবীকে জানিয়ে গেলেন বিদিশা?

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদিশা দে মজুমদার,টালিউড,বলিউড,কলকাতা,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close