অনলাইন ডেস্ক

  ২৫ মে, ২০২২

এশ-দীপিকাদের ভিড়েও কানের লাল গালিচা মাতালেন হিনা খান

ছবি : সংগৃহীত

ফ্রেঞ্চ রিভারা মন্ত্রমুগ্ধ ভারতীয় দুই সুন্দরীর দ্যুতিতে। আর ২০১৯-এর পর দ্বিতীয়বার কান চলচ্চিত্র উৎসবে শামিল হয়েছেন হিনা খান। প্রতিটি অ্যাপিয়ারেন্সেই মোহময়ী হিনা।

প্রতিদিন টিভির পর্দায় ঝমকালো শাড়িতে পারফেক্ট বধূর সাজে দর্শক দেখেছে তাকে। ‘ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়' ধারাবাহিক খ্যাত হিনা খান রিয়েল লাইফে কিন্তু গ্ল্যামার কুইন। ছোটপর্দার এই অভিনেত্রী এখন কান চলচ্চিত্র উৎসবের নিয়মিত অংশগ্রহণকারী। বিশ্ব চলচ্চিত্রের এই ঐতিহ্যবাহী আঙিনায় এবারও ভারতের প্রতিনিধিত্ব করলেন হিনা। বলা বাহুল্য হিনার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট কোনও অংশ কম ছিল না বড় বড় বলি অভিনেত্রীদের তুলনায়।

এবার কানের লাল গালিচা থেকে হিনা খানের একের পর এক গ্ল্যামারাস লুক তাক লাগিয়েছে। সম্প্রতি তার দেখা মিলল আসমানি নীল থাই স্লিট ম্যাক্সি ড্রেসে। মঙ্গলবার (২৪ মে) নিজের ইনস্টাগ্রামের পাতায় কান চলচ্চিত্র উৎসব থেকে একগুচ্ছ দৃষ্টি নন্দন ছবি আপলোড করেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘শুভ সকাল ফ্রেঞ্চ রিভারা’।

হিনার এই স্টানিং ছবি দেখে পুরুষ ভক্তদের হৃদয়ে দোলা লেগেছে তা বলাই যায়। আসমানি নীল এই গাউনের পোশাকের সঙ্গে পরিপাটি করে বাঁধা চুল আর জুয়েলারিতে সেজেছিলেন এই সুন্দরী। কানে হিরের দুল, হাতে হিরের আংটি আর পায়ে স্টিলেটো।

হিনার ইনস্টাগ্রাম ফিডের কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। অভিনেত্রীর গ্ল্যামারাস লুক টেক্কা দিচ্ছে দীপিকা, ঐশ্বরিয়া রায়ের মতো বিখ্যাত নায়িকাদেরও, মত নেটিজেনদের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হিনা খান,ঐশ্বরিয়া রায়,কান উৎসব,বিনোদন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close