বিনোদন প্রতিবেদক

  ২৩ মে, ২০২২

জন্মদিনে মন ভালো নেই তিশার

অভিনেত্রী তানজিন তিশা

নাটকপ্রেমী দর্শকের কাছে এই সময়ের প্রিয় অভিনেত্রীর নাম তানজিন তিশা। সব বয়সি দর্শকের কাছে অভিনয় দিয়েই গ্রহণযোগ্যতা অর্জন করেছেন তিনি। দেশের বাইরেও রয়েছে তার অসংখ্য ভক্ত। তিশার আজ যে অবস্থান রয়েছেন, তাকে তৈরির নেপথ্যে যেসব নির্মাতার বিশেষ ভূমিকা রয়েছে তাদের মধ্যে অন্যতম হচ্ছেন শিহাব শাহীন, সাগর জাহান, মোস্তফা কামাল রাজ, কাজল আরেফিন অমি, সঞ্জয় সমদ্দার, মিজানুর রহমান আরিয়ান, মহিদুল মহিম, ভিকি জাহেদ ও রাফাত মজমুদার রিংকু।

তানজিন তিশার স্পষ্ট ভাষ্য, এ নির্মাতাদের নাটকে কাজ করে তার অভিনয় ক্যারিয়ারে প্লাস হয়েছে। যে কারণে তাদের প্রতি তিশা আন্তরিকভাবে কৃতজ্ঞ। কিছুদিন আগে তানজিন তিশার বাবা মারা যান। যে কারণে অভিনয় তাকে দূরে থাকতে হয়েছিল। তারপরও রোজার ঈদের জন্য বেশকিছু নাটকে অভিনয় করতে হয়েছে। খুব বেশি প্রত্যাশা ছিল না নাটকগুলোকে ঘিরে তিশার। কিন্তু তারপরও নাটকগুলো প্রচার হবার পর তিশা বেশ ভালো সাড়া পেয়েছেন।

তিশা বলেন, ‘ঈদে প্রতিবারের মতো প্রত্যাশা অনুযায়ী কাজ করতে পারিনি। তবে যখন যে নাটকে অভিনয় করেছি, ভীষণ মনোযোগ দিয়ে অভিনয় করেছি। কারণ আমারও ভক্ত দর্শক আছেন, আমার নাটককে ঘিরে তাদেরও প্রত্যাশা আছে। বিশেষত ভিকি জাহেদের চোখ, রিংকুর সাইলেন্স, সাগর জাহানের পুকুরে ভাসা সংসার, মহিমের লাভ ট্রিপ এবং জাকারিয়া শৌখিনের উইডিং ক্র্যাশ নাটকে অভিনয়ের জন্য সাড়া পেয়েছি। যা আমার জন্য পজিটিভ। যেহেতু কষ্ট করে অভিনয় করি, তখন অভিনয়ের জন্য প্রশংসা পেলে নিজে তৃপ্ত হই।’

এদিকে আজ তানজিন তিশার জন্মদিন।

জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, ‘সব সময়ই তো আব্বু-আম্মুকে নিয়েই জন্মদিনের পরিকল্পনা করি। কিন্তু এবার আব্বু নেই। আব্বু গ্রামের বাড়িতে কবরে শুয়ে আছেন। সেখানে গেলেও একটু শান্তি পেতাম। এবার কোনোই প্ল্যান নেই জন্মদিন নিয়ে। আমার আব্বুর জন্য দোয়া চাই।’

অভিনেত্রী জানান, তিনি তার সময়ের সব সহ-শিল্পীরই কাজ দেখেন। সেখান থেকেও নিজেকে সমৃদ্ধ করার চেষ্টা করেন। দীর্ঘদিন নতুন কোনো গানের মিউজিক ভিডিওতেও নেই তিনি। তবে অবশ্যই ভালো গান, গানের ভিডিওতে তার পারফরম্যান্স করার মতো সুযোগ থাকলে তিনি করবেন।

তিশা জানান, অভিনয় জীবনে অন্তত একটি সিনেমাতে হলেও অভিনয় করা উচিত। সেই ভাবনা থেকে তানজিন তিশা সিদ্ধান্ত নিয়েছেন, হয়তো শিগগিরই সিনেমায় অভিনয় করতে পারেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জন্মদিন,বিনোদন,তানজিন তিশা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close