reporterঅনলাইন ডেস্ক
  ২১ মে, ২০২২

চার বছর উপার্জন শূন্য কেটেছে মাধবনের

তারকা অভিনেতা আর মাধবন

যতটা গ্ল্যামারের আলোয় মোড়া বলিউড, তার পিছনে লুকনো কি ততটাই অন্ধকার? উপার্জনের অনিশ্চয়তা কি কুরে খায় জনপ্রিয় অভিনেতাকেও?

এক সময়ের ব্যস্ত তারকা আর মাধবনের স্বীকারোক্তি এমনই প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়ে দিল টিনসেল নগরীকে।

গত চার বছরে নাকি কোনো রোজগার ছিল না তার। সেই কঠিন লড়াইয়ের দিনগুলোর কথা নিজেই জানিয়েছেন মাধবন। কান চলচ্চিত্র উৎসবে মুক্তি পেল তার পরিচালিত ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। সেই উপলক্ষেই এক সাক্ষাৎকারে ফেলে আসা দুর্দশার সময়ের ছবি তুলে ধরেছেন অভিনেতা-পরিচালক।

কিন্তু কেন এমন পরিস্থিতিতে পড়তে হল বলিউড-কাঁপানো দক্ষিণী অভিনেতাকে?

মাধবন জানান, করোনা মহামারির আগের দু’বছর তিনি পুরোপুরি ব্যস্ত ছিলেন ছবি পরিচালনায়। ফলে এক টাকাও ঘরে আসেনি। টানা দু’বছর লকডাউন-বিধিনিষেধের অবসান ঘটেছে। কিন্তু কাজের সুযোগ পাননি অভিনেতা-পরিচালক।

করোনা পরিস্থিতি খানিকটা নিয়ন্ত্রণে আসতে আবার একটু একটু করে ছন্দে ফিরছেন মাধবন। চার বছরের লড়াই পেরিয়ে ওয়েব সিরিজ ‘ডি-কাপলড’-এ দেখা গিয়েছে তাকে। কাজ করেছেন ‘বিক্রম বেদ’ ছবিতেও। তবু উপার্জন ঘিরে অনিশ্চয়তা এখনো আতঙ্কে রেখেছে তাকে। সে কথা নিজেই জানিয়েছেন ‘তনু ওয়েডস মনু’র নায়ক।

চরবৃত্তির অভিযোগে কেলেঙ্কারির জালে আটকে পড়া প্রাক্তন ইসরো বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবন ঘিরে তৈরি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। হিন্দি, ইংরেজি এবং একাধিক দক্ষিণী ভাষায় ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১ জুলাই। মাধবনের ছবিতে অতিথি শিল্পী হিসেবে থাকছেন শাহরুখ খান! সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আর মাধবন,চলচ্চিত্র উৎসব,রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট,করোনা মহামারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close