reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মে, ২০২২

বিমানবালাদের সঙ্গে উদ্দাম নাচ অভিনেত্রী মনামীর, মুহূর্তেই ভাইরাল

ছবি : সংগৃহীত

অভিনেত্রী মনামী ঘোষ কলকাতা বিমানবন্দরে বিমানবালাদের সঙ্গে নাচলেন, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এখন সেই ভিডিও।

সম্প্রতি কলকাতা বিমানবন্দরে হঠাৎই বেজে ওঠে ‘টাপা টিনি’ গানের সুর। সেই গানের তালে নাচতে শুরু করেন একাধিক বিমানসেবিকা। তাদের সঙ্গে যোগ দেন অভিনেত্রী স্বয়ং মনামী ঘোষ।

নাচ শেষে কলকাতা বিমানবন্দরে উপস্থিত সকল মানুষকে হলে গিয়ে ছবি দেখার অনুরোধ জানান অভিনেত্রী। এই পুরো ঘটনাটি যে ছবির প্রচারের জন্য আয়োজন করা হয়েছিল, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’ সিনেমাটি। ছবির পরিচালক ও কলাকুশলীরা একটু ভিন্নভাবেই প্রচার চালাচ্ছেন সিনেমাটির। ইতিমধ্যেই ছবির একাধিক গান মুক্তি পেয়েছে। মুক্তিপ্রাপ্ত গানগুলির মধ্যে ‘টাপা টিনি’ সবথেকে বেশি মন কেড়েছে দর্শকদের।

উইন্ডোজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। শেয়ার হওয়া মাত্রই, তা দেখে ফেলেছে অসংখ্য মানুষ। দর্শকরা ‘বেলাশুরু’ নিয়ে তাদের উচ্ছ্বাসের কথা প্রকাশ করেছে কমেন্টবক্সেই।

তবে আক্ষেপের বিষয় হলো, ছবির দুই মুখ্য চরিত্র সৌমিত্র চ্যাটার্জী ও স্বাতীলেখা সেনগুপ্ত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তাদের ছাড়াই তাদের অভিনীত ‘বেলাশুরু’ মুক্তি পেতে চলেছে।

উল্লেখ্য, ‘বেলাশেষে’এর পাঁচবছর পর আসছে ‘বেলাশুরু’। এই ছবির কথা প্রকাশের পর থেকেই অপেক্ষায় দর্শকরা। অবশেষে আগামী ২০’শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনামী ঘোষ,কলকাতা বিমানবন্দর,বেলাশুরু,বেলাশেষে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close