reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০২২

সমকামী হিসেবে ধরা পড়লেন মাধুরী দীক্ষিত

ফাইল ছবি

আর দুই বছর পরেই বলিউডে যাত্রার চার দশক পূর্ণ করবেন ‘ধকধক গার্ল’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকে ক্যারিয়ারের শীর্ষে থাকা এই অভিনেত্রী উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা।

সেই সময়েই ছক ভেঙে নানা বোল্ড লুক ও চরিত্রে অভিনয় করেছেন তিনি, তবে আসন্ন সিনেমার যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তা আগে কখনো করেননি। এই প্রথমবার সমকামী চরিত্রে পরিচালকের ক্যামেরা ধরা দিলেন মাধুরী দীক্ষিত।

সিনেমার নাম মাজা মা। এটি পরিচালনা করছেন আনন্দ তিওয়ারি। দুই সপ্তাহ আগে ইনস্টাগ্রামে সিনেমাটির পোস্টারও প্রকাশ করেছেন পরিচালক।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এই সিনেমায় মাধুরী সমকামী চরিত্রে অভিনয় করবেন। সিনেমায় একজন প্রেমময় মা যখন তার ছেলের বিয়ের পরিকল্পনা করছেন, তখন তার যৌন প্রবণতা দ্বন্দ্ব, উন্মাদনা ভিন্নভাবে প্রকাশ পায়।

এখানে মাধুরী দীক্ষিতের চরিত্রটি খুবই সংবেদনশীলভাবে পরিচালনা করা হয়েছে। তাই তার মতো একজন তারকা এই ধরনের আউট অফ দ্য বক্স চরিত্রে কাজ করতে রাজি হয়েছেন।

সিনেমাটি আসবে অ্যামজন প্রাইম ভিডিওতে। মাধুরী ছাড়াও এতে অভিনয় করছেন গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, মালহার ঠাকর, শীবা চাড্ডা, রাজিত কাপুর এবং সিমোন সিংসহ অনেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,মাধুরী দীক্ষিত,সমকামী চরিত্র,সিনেমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close