reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০২২

বিয়ের আগে কার কার সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া

ফাইল ছবি

বলিউডে সুপারস্টার অভিনেত্রীদের নাম যদি সামনে আনেন তাদের সবার উপরে থাকবে সাবেক মিস ইন্ডিয়া ঐশ্বরিয়া রায়ের নাম। তিনি এখন অমিতাভ বচ্চনের বাড়ির বউ।

গণমাধ্যম ভারতবার্তা জানায়, অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনি অনেকের সঙ্গেই জড়িত ছিলেন সম্পর্কে। এর আগে সালমান খানের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তার সঙ্গে সম্পর্ক এতটাই গভীর ছিল যে তিনি তার সঙ্গে বিবাহের বন্ধনে পর্যন্ত আবদ্ধ হওয়ার মতো অবস্থা। কিন্তু সেরকমটা হয়নি।

শুধু সালমান খানই নন, তার সঙ্গে আরো অনেক ব্যক্তির সম্পর্ক ছিল বলে তথ্য দেয় মিডিয়াটি। যাদের মধ্যে একজন ছিলেন মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানি। অনেকেই ভাবছেন, এরকমটা তো আগে শোনা যায়নি। কিন্তু হ্যাঁ, এটা কিন্তু সত্যি।

প্রতিবেদনে বলা হয়, অ্যাশ এবং অনিল আম্বানির সম্পর্ক যে ছিল সেটা আপনি গুগল দেখেই বুঝতে পারবেন। তাদের দুজনের অনেক ছবি এমনকি তাদের বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়।

এই সম্পর্ক সম্বন্ধে তেমন একটা কিছু না জানালেও, এখন ঐশ্বর্য অনেকটাই খোলাখুলি কথা বলেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি জানিয়েছেন, ‘ওই সময় আমার অনিলের ব্যাপারে কিছু মিক্সড ফিলিংস ছিল। আমি অনিলের সঙ্গে খুব একটা মিশিনি। তবে তারপরও আমাদের কিছুটা দেখা সাক্ষাৎ হয়। আমি তাকে প্রথমবার দেখি পরিচালক ভরত শাহের জন্মদিনের পার্টিতে।’ সেখানে সারা দেশ তাকে অনিলের সঙ্গে কথা বলতে এবং অনিলের পাশে বসতে দেখেছিল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঐশ্বরিয়া,অনিল আম্বানি,সালমান খান,বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close