reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০২২

গর্ভপাতে সন্তান হারালেন ব্রিটনি স্পিয়ার্স

ছবি : সংগৃহীত

গেল বছরের সেপ্টেম্বরে প্রেমিক স্যাম আসগরির সঙ্গে বাগদান সেরেছিলেন মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স। এরপর সন্তান গ্রহণ করেন। গত মাসেই সেই সুখবর প্রকাশ করেছিলেন। কিন্তু সন্তানটি জন্মের আগেই মারা গেছে। অনাগত সন্তান হারিয়ে শোকস্তব্ধ গায়িকা।

শনিবার (১৪ মে) ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে দুঃসংবাদটি জানিয়েছেন ব্রিটনি। স্বামী স্যাম আসগরির সঙ্গে ওই যৌথ বিবৃতিতে তিনি বলেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করছি যে, প্রেগন্যান্সির শুরুতে আমরা আমাদের সন্তানকে হারিয়ে ফেলেছি। যেকোনো মা-বাবার কাছেই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়া করে ফেলেছিলাম, আরো একটু সময় অপেক্ষা করা উচিত ছিল।’

তবে এই দুর্ঘটনায় তারা থেমে যাবেন না। ব্রিটনি ও স্যাম জানিয়েছেন, তারা সন্তানের জন্য আবারও চেষ্টা করবেন। বিবৃতিতে বলেছেন, ‘পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাই এখন সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা চালিয়ে যাব।’

উল্লেখ্য, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ইরানে জন্ম নেওয়া স্যাম বর্তমানে মার্কিন নাগরিক এবং একজন অভিনেতা। তার বয়স ২৭ বছর। অপরদিকে ব্রিটনি স্পিয়ার্সের বয়স এখন ৩৯ বছর।

একসঙ্গে কাজ করতে গিয়েই তারা সম্পর্কে জড়িয়েছেন। গত বছরের ১৩ সেপ্টেম্বর তারা বাগদানের খবর প্রকাশ করেছিলেন।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু কিছু দিন পরই সেই বিয়ে ভেঙে যায়। একই বছর তিনি আবারও বিয়ে করেন। পাত্র ছিলেন নৃত্যশিল্পী কেভিন ফেডারলিন। তিন বছর পর ২০০৭ সালে ওই সংসারেও ইতি টানেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রিটনি স্পিয়ার্স,গর্ভপাত,ইনস্টাগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close