reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মে, ২০২২

শরীরে আগের মতো জোর নেই আনুশকার

ছবি : সংগৃহীত

প্রায় চার বছর ধরে পর্দার আড়ালে রয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এই কয়েক বছরে পাল্টে গেছে তার জীবন। স্বামী-সন্তান-সংসার নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। দীর্ঘ প্রতীক্ষা শেষে ফের পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। তার কামব্যাক সিনেমা 'চাকদাহ এক্সপ্রেস'।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে আনুশকাকে। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে আছেন তিনি। কিন্তু মেয়ে ভামিকার জন্মের পর অভিনয়ে ফিরে যথেষ্ট ভয়ে ছিলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা জানান, ‘আমি শুরু থেকেই চাকদহ এক্সপ্রেসের সঙ্গে যুক্ত। সিনেমাটি আরও আগে করার কথা ছিল, কিন্তু মহামারি করোনা শুরু হলো এবং আমিও অন্তঃসত্ত্বা হয়ে পড়লাম। তাই কাজটা পিছিয়ে যায়। দ্বিতীয় দফায় যখন এ সিনেমাটি নিয়ে কাজ শুরু করলাম, আমি সত্যিই খুব নার্ভাস ছিলাম। আমার সবে একটা বাচ্চা হয়েছে, আমি এখন আর আগের মতো শক্তিশালী নই।

তিনি আরও জানান, ১৮ মাস ধরে কোনো ট্রেনিং করিনি। আমার সত্যি সেই শারীরিক শক্তিটা নেই, যা আগে ছিল। আগের পরিস্থিতি হলে আমি জিমে নিজেকে আরও বেশি করে পুশ করতাম, কিন্তু এখন সেটা সম্ভব নয়।’

তবে মা হওয়ার পর এ প্রোজেক্টের সঙ্গে তিনি যুক্ত থাকবেন কিনা, সে ব্যাপারে মনে প্রশ্ন জেগেছিল আনুশকার। তবে অন্তরের ডাক শুনেই তিনি কাজটা নিয়ে এগিয়েছেন।

জানা গেছে, প্রসিত রায় পরিচালিত ‘চাকদাহ এক্সপ্রেস’ সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি দেখা যাবে সিনেমাটি। সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,আনুশকা শর্মা,চাকদাহ এক্সপ্রেস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close