reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মে, ২০২২

কঙ্গনার প্রশংসা মুছে বিপাকে বিগ বি

ছবি : সংগৃহীত।

কঙ্গনা রনাউত অভিনীত ‘ধাকড়’-এর ঝলক নিজের প্রোফাইলে পোস্ট করে তুলে তা সরিয়ে নিয়েছেন অমিতাভ বচ্চন। কিন্তু কেন? এবার জানা গেলো কারন ,কঙ্গনার অনুমানই সত্যি হল তবে।

সম্প্রতি একটি ব্লগে বিগ বি লেখেন, ‘নেটমাধ্যমে আমার প্রতিটি প্রতিক্রিয়ার উপর কড়া নিষেধাজ্ঞা জারি হচ্ছে। বিনিয়োগকারী কিংবা উদ্যোগপতিদের উল্লেখ না করে নিজে কোনো কাজের ঝলকও পোস্ট করতে পারব না। তাছাড়া বর্তমান নির্দেশিকা অনুযায়ী, নিজের চুক্তিবদ্ধ কাজ ছাড়া অন্যের কাজ শেয়ার করতে পারব না।’ অভিনেতা আরো জানান, ইতিমধ্যেই তাঁর অনেক পোস্টে নোটিস ধরানো হয়েছে।

‘ধাকড়’ ছবিতে ‘এজেন্ট অগ্নি’-র চরিত্রে অভিনয় করেছেন ‘কুইন’। ছবি মুক্তির আগেই প্রথম গানের ভিডিও সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। যেখানে আগুনের মতোই জোরালো উপস্থিতি দেখা মেলে কঙ্গনার।

এমন জনপ্রিয় কাজ কি শেয়ার না করে থাকা যায়! তাই গানের ঝলক শেয়ার করেছিলেন স্বয়ং বিগ বি। ‘ধাকড়’ ছবিকে শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন, ‘কঙ্গনা তো পুরো আগুন!’ সেই পোস্ট দেখে আপ্লূত হয়েছিলেন অভিনেত্রী নিজে।

কিন্তু তার মিনিট দশেকের মধ্যেই দেখা যায় বচ্চনের পোস্ট গায়েব! সে নিয়ে ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যত বড় তারকাই হন, তারা সব সময় নিরাপত্তাহীনতায় ভোগেন। ইন্ডাস্ট্রিতে একঘরে হয়ে যেতে পারেন যে কোনও মুহূর্তে, তাই উপরমহলের চাপ আসতেই থাকে তাদের উপর।’’

যদিও বিগ বি-র এমন আচরণের আসল কারণ অজানাই ছিল। তবে সর্বশেষ নিজের ব্লগে অমিতাভ যা লিখলেন তা থেকে দু’য়ে দু’য়ে চার বুঝে নিলেন অনুরাগীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কঙ্গনা রনাউত,বিগ বি,ধাকড়,পোস্ট শেয়ার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close