reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০২২

‘ভগবান আমার ব্রা’র মাপ নিচ্ছে’ মন্তব্য করে বিপাকে শ্বেতা

বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি সম্প্রতি অন্তর্বাস নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন।

ফ্যাশন জগত নিয়ে এটি নির্মিত তার পরবর্তী ওয়েব সিরিজ ‘শো টপার’। ওয়েব সিরিজটির প্রচারে মধ্যপ্রদেশের ভোপালে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে হাসতে হাসতে শ্বেতা বলেন, ‘ভগবান আমার ব্রা এর মাপ নিচ্ছে।’

তার এ মন্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বিতর্কের শুরু সেখানেই। অভিনেত্রীর বিরুদ্ধে ভোপালের শ্যামালা হিলস থানায় মামলা করা হয়েছে। ভোপালের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন।

অভিনেত্রী শ্বেতা বিতর্কিত মন্তব্যটিকে অনিচ্ছাকৃত ভুল বলে দাবি করেন। এজন্য ক্ষমা চেয়েছেন তিনি। তারমতে, ‘ভগবান’ বলতে তিনি সৃষ্টিকর্তার কথা বোঝাননি। ওয়েব সিরিজেটিতে তার সহঅভিনেতা সৌরভ রাজ যেহেতু আগে শ্রী কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন, তাই ভগবান বলতে তিনি সৌরভকেই বুঝিয়েছেন। সিরিজে সৌরভ এক অন্তর্বাস প্রস্তুতকারি দর্জির ভূমিকায় রয়েছেন।

ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্বেতা লেখেনে, আমি নিজে সৃষ্টিকর্তায় বিশ্বাসী। তাই সৃষ্টিকর্তাকে অপমান করে কোনো মন্তব্য আমি করব না। যদি কাউকে আঘাত করে থাকি আমি ক্ষমা চাইছি। আমি এরকম কথা বলতে চাইনি।

শ্বেতা তিওয়ারি টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন। পরবর্তীতে হিন্দি, কন্নড়, পাঞ্জাবি, মারাঠিসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। সূত্র : হিন্দুস্থান টাইম্‌স

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্বেতা তিওয়ারি,সৌরভ রাজ,ওয়েব সিরিজ,শো টপার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close