reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০২২

পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী

চলচ্চিত্র তারকা মিঠুন চক্রবর্তী। ছবি : সংগৃহীত

অভিনয়ে ফিরছেন চলচ্চিত্র তারকা মিঠুন চক্রবর্তী। তবে এবার তার দেখা মিলবে ডিজিটাল প্ল্যাটফর্মে। ‘বেস্টসেলার’ নামক এই সিরিজে দিয়েই অভিষেক হচ্ছে তার ওটিটি প্ল্যাটফর্মে।

অসম্বল কাস্ট নিয়ে এক ভিন্ন ধারার সাইকোলজিক্যাল থ্রিলার সিরিজ আনতে চলেছে অ্যামাজন প্রাইম।সিরিজের পরিচালক মুকুল অভ্যাঙ্কর। লিখেছেন অবনিতা দত্ত এবং আলথিয়া কৌশল। প্রযোজক সিদ্ধার্থ মালহোত্রা।

সিরিজের মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, শ্রুতি হাসান, গওহর খান, সত্যজিৎ দুবে, অর্জন বাজওয়া, সোনালি কুলকার্নির মতো অভিনেতাদের।

‘বেস্টসেলার’-এর পোস্টার প্রকাশিত হয়েছে শুক্রবার (২৮ জানুয়ারি) , যেখানে মিঠুন-সহ অন্য মুখ্য অভিনেতাদের দেখা যাচ্ছে। নেপথ্যে অসংখ্য বই, যার মাথায় বসে রয়েছেন অর্জন। বোঝাই যাচ্ছে, এক নামী লেখক ও তার সাহিত্যকর্মকে ঘিরে দানা বাঁধবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার।

এই সিরিজ়ের মাধ্যমেই ডিজিটাল মাধ্যমে পা রাখতে চলেছেন মিঠুন চক্রবর্তী। আপাতত তিনি একটি হিন্দি রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্বে আছেন। তার শুটিংও চলছে পুরোদমে।

তবে অসম্ভব টান টান থ্রিলার হতে যাচ্ছে সিরিজটি। অ্যামাজন প্রাইমে আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে এই সিরিজ। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেস্টসেলার,মিঠুন চক্রবর্তী,অ্যামাজন প্রাইম,ওটিটি প্ল্যাটফর্ম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close