reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০২২

ভোট কেনার অভিযোগ নিপুণের, প্রত্যাখ্যান জায়েদের

ছবি : সংগৃহীত

কঠোর নিরাপত্তায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুক্রবার সকাল ৯টায় শুরু হয়ইয়ছে ভোট গ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

তবে দুপুর সাড়ে ১২টার পর সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ তার প্রতিদ্বন্দ্বী অপর প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানের বিরুদ্ধে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ তুলে গণমাধ্যমকে অবহিত করেন।

নিপুণ বলেন, ‘আমরা অনেকক্ষণ ধরেই শুনছি এফডিসির প্রবেশপথ থেকে একটু দূরে দাঁড়িয়ে ভোটারদের চাদরের নিচ দিয়ে টাকা দিচ্ছেন জায়েদ খান। বার বার নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেও এর প্রতিকার পাচ্ছি না। এ জায়গায় দাঁড়িয়ে ভোট চাওয়াই নিষেধ। এরা ভোট চাইছে, টাকা দিচ্ছে। তাই এখন আমরাও এখানে দাঁড়াব।’

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে এই অভিযোগ ভিত্তিহীন। শিল্পীদের ভালোবাসা দেখে তারা মিথ্যাচার করছে।’ এ সময় জায়েদ খান চাদর সরিয়ে প্রশ্ন করেন, টাকা কই?

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। কমিশনের দুজন সদস্য হলেন জাহিদ হোসেন ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আর, মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিপুণ,জায়েদ,বিএফডিসি,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close