reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২২

মোশাররফ করিম নিয়ে উচ্ছ্বসিত পার্নো মিত্র

ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্র। ছবি : সংগৃহীত

নওগাঁর জেলার বিভিন্ন লোকেশনে নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে সিনেমার শুটিং চলছে। এই ছবিতে অভিনয় করছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

সিনেমায় পার্নোর চরিত্রের নাম হনুফা। হনুফার জীবন সংগ্রাম নিয়েই তৈরি হচ্ছে এই চলচ্চিত্র।

পরিচালক ফজলুল কবীর তুহিন বলেন, অভিনেতা মোশাররফ করিম প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন। তবে ১৮ জানুয়ারি থেকে শ্যুটিংয়ে যোগ দিয়েছেন ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্র।

করোনা আক্রান্ত হ‌ওয়ায় শুটিংয়ে অংশ নিতে দেরি হয় পার্নো মিত্রের। শুরুতে অন্য শিল্পীদের নিয়ে শ্যুটিং শুরু হয় ন‌ওগাঁয়।

মোশাররফকে নিয়ে উচ্ছ্বসিত পার্নো সংবাদমাধ্যমকে বলেছেন, মোশারফ করিমের অনেক নাটক দেখেছি। ‘টেলিভিশন’ সিনেমাটাও দেখা। যখন শুনেছি বিলডাকিনীতে তিনি অভিনয় করছেন, আমি খুবই এক্সাইটেড হয়েছিলাম। এ ক'দিন কাজের অভিজ্ঞতায় ভাল করে বুঝেছি মোশারফ করিম কত ব্রিলিয়ান্ট অ্যাক্টর। উনি দারুণ মানুষও।

শ্যুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার জানিয়ে পার্নো বলেছেন, এর আগে ‌‘ডুব’ সিনেমার শ্যুটিং করেছিলাম বাংলাদেশে। সেটার অভিজ্ঞতাও খুব ভাল ছিল। এ বার যেখানে শ্যুটিং করছি সেটা একটা গ্রাম। এখানকার মানুষ খুব ভাল। সহযোগিতা, ভালবাসা সব‌ই পাচ্ছি। এই তো রাতে নদীতে একটা শ্যুট ছিল। অনেক দেরি হল। কাজ শেষে পাশের বাড়ির মানুষেরাই আমাদের থাকতে ও খেতে দিয়েছেন। এই ভালবাসা অভিভূত করেছে আমাকে।

এটি বাংলাদেশে পার্নোর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমা ‘ডুব’-এর পরিচালক ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পার্নো মিত্র,মোশাররফ করিম,বিলডাকিনী,নওগাঁ জেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close