reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০২২

ফের কলকাতার ছবিতে মোশাররফ করিম

আসছে ‘গু কাকু’। মানে ‘পটি’ কাকু! অবাক হয়ে যাচ্ছেন? ভাবছেন এ কেমন কাকু? তবে পুরো বিষয়টা খোলাসা করে বলা যাক।

এ কাকু আসলে কাল্পনিক। আর কাকুকে কেন্দ্র করেই আস্ত একটি ছবি বানিয়ে ফেলেছেন মণীশ বসু। নাম ‘গু কাকু : দ্য পটি আঙ্কল’। ‘ভূতের ভবিষ্যৎ’-এর ১০ বছর পূর্তি উপলক্ষে এই ছবি প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস। খবর আনন্দবাজারের।

ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শুট। অভিনয় করবেন বাংলাদেশের তারকা মোশারফ করিম। তার সঙ্গে রয়েছেন—ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমরা।

‘গু কাকু’র পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালকের কথায়, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসে এই ছবিতে।

প্রযোজক জয় বি গঙ্গোপাধ্যায় মনে করেন, মণীশের এই সোশ্যাল স্যাটায়ার এই অতিমারির সময়ও প্রাসঙ্গিক। তবে ‘গু কাকু’র ভূমিকায় কে অভিনয় করছেন, সে বিষয়ে এখনো মুখ খুলতে নারাজ নির্মাতারা।

মোশাররফ করিম এর আগে গত বছর ব্রাত্য বসু পরিচালিত কলকাতার ‘ডিকশনারি’ সিনেমায় প্রথম অভিনয় করেন। ছবিটি বেশ সাড়া ফেলে এবং প্রশংসিত হয় তার অভিনয়। এবার পালা ‘গু কাকু’র।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গু কাকু,মোশারফ করিম,বাংলা ছবি,সিনেমা,কলকাতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close