reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২২

দাম্পত্য কলহে চিত্রনায়িকা শিমুকে হত্যা : স্বীকারোক্তি স্বামীর

ছবি : ইন্টারনেট

পারিবারিক ও দাম্পত্য কলহের জেরে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে গণমাধ্যমকে এ কথা বলেন জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল মডেল শিমুকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। মারুফ হোসেন সরদার আরও জানায়, গত রবিবার সকাল ৭টা থেকে ৮টার মধ্যে যেকোনো সময় শিমুকে হত্যা করা হয়। যে গাড়ি ব্যবহার করে শিমুর লাশ গুমের চেষ্টা করা হয়েছে, সে গাড়ি জব্দ করে থানায় নিয়েছে পুলিশ। বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

এর আগে সোমবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে শিমুর লাশ উদ্ধার করা হয়। লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল।

সোমবার রাতেই শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কলাবাগান থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

তিনি সাংবাদিকদের জানিয়েছেন, তার বোনজামাই নোবেল প্রায়ই শিমুকে মারধর করতেন। তিনি মাদকাসক্ত ছিলেন।

স্বামী এবং দুই সন্তানকে নিয়ে রাজধানীর কলাবাগান এলাকায় বাস করতেন এই চিত্র নায়িকা।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক অভিনেত্রী শিমুর। এরপর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টির মতো চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন রিয়াজ, শাকিব খান ও অমিত হাসানসহ বেশকিছু তারকার সঙ্গে।

চলচ্চিত্রের পাশাপাশি কয়েকটি টিভি নাটকে অভিনয় ও প্রযোজনায় করেছেন শিমু। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহযোগী সদস্য ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাইমা ইসলাম শিমু,সাখাওয়াত আলী নোবেল,হজরতপুর ব্রিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close