reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২২

হেমা মালিনীর পর এবার রাস্তার উপমায় কঙ্গনা!

ছবি : সংগৃহীত

হেমা মালিনীর পরে এবার খানাখন্দহীন, মসৃণ রাস্তার উপমায় চলে এলো কঙ্গনা রানাউতের গাল! ঝাড়খণ্ডের জামতাড়ার কংগ্রেস বিধায়ক ইরফান আনসারির ওই মন্তব্য নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

পেশায় চিকিৎসক ইরফান সম্প্রতি সংবাদমাধ্যমে বলেন, জামতাড়ায় ১৪টি বিশ্বমানের রাস্তার নির্মাণ শীঘ্রই শুরু হবে। আমি আশ্বাস দিচ্ছি যে রাস্তাগুলো অভিনেত্রী কঙ্গনা রানাউতের গালের চেয়েও মসৃণ হবে।

তার ওই মন্তব্যের ভিডিও সামনে আসতেই বিতর্ক তৈরি হয়েছে। বিরোধী দল বিজেপি-র অভিযোগ কংগ্রেস বিধায়ক মহিলাদের প্রতি অবমাননাকর মন্তব্য করেছেন।

সম্প্রতি ইরফান বলেছিলেন, করোনাভাইরাস সংক্রমণে ঠেকাতে দীর্ঘক্ষণ মাস্ক পরে থাকা শরীরের পক্ষে ক্ষতিকর। দীর্ঘক্ষণ মাস্ক পরে থাকলে শরীরে বেশি পরিমাণে কার্বন ডাই অক্সাইড ঢুকে পড়ার সম্ভাবনা থাকে বলেও দাবি করেন তিনি। ইরফানের ওই মন্তব্যের জেরেও বিতর্ক তৈরি হয়েছিল।

উল্লেখ্য, ২০০৫ সালে আরজেডি প্রধান লালুপ্রসাদ দাবি করেছিলেন বিহারের রাস্তাগুলিকে হেমা মালিনীর গালের মতো মসৃণ করে দেবেন। সম্প্রতি মহারাষ্ট্রের জোট সরকারের মন্ত্রী তথা শিবসেনা নেতা গুলাবরাও প্যাটেল দাবি করেন, তার কেন্দ্র ধারনাগাঁওয়ের রাস্তা হেমার গালের মতো মসৃণ করে দিয়েছেন তিনি। মথুরার বিজেপি সাংসদ হেমা এর পর বিষয়টি নিয়ে সরব হন। রাজ্য মহিলা কমিশনের হুঁশিয়ারির মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন গুলাবরাও।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হেমা মালিনী,কঙ্গনা রানাউত,রাস্তার উপমা,রাজনৈতিক বিতর্ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close